বাক্স খোলার আগেই ‘উধাও’কোহলির নতুন ফোন

Looks like you've blocked notifications!
বিরাট কোহলি। ছবি: কোহলির ফেসবুক পেজ থেকে

কাড়ি কাড়ি টাকা খরচ করে অনলাইনে পছন্দের মোবাইল অডার্র করেছেন। ডেলিভারি পেয়ে খোলার আগেই বাক্সসহ উধাও ফোন। ঠিক এমনই পরিস্থিতির মধ্যেই পড়েছেন ভারতীয় তারকা ক্রিকেটার বিরাট কোহলি।

বাক্স খোলার আগেই দামি ফোন হারিয়ে ফেলেছেন ভারতের সাবেক অধিনায়ক। নতুন ফোন হারিয়ে হয়তো ভীষণ মন খারাপ কোহলির। গতকাল মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) টুইটারে এক পোস্টের মাধ্যমে ভক্তদের কাছে কোহলির জানতে চাওয়া, ‘আপনারা কি ফোনটা কোথাও দেখেছেন?’ তবে তার এই টুইট ঘিরে অন্য জল্পনাও রয়েছে। অনেকেই মনে করছেন এটা কোহলির কোনো বিজ্ঞাপনী প্রচারের অংশ হতে পারে।

গত ২৫ জানুয়ারি থেকে বিশ্রামে কোহলি। স্ত্রী আনুশকাকে নিয়ে গিয়েছেন ঘুরতেও। আনুশকা এবং মেয়ে ভামিকার সঙ্গে উত্তরাখন্ডে গিয়েছিলেন তিনি। ফোন কোথায় হারিয়েছেন তা জানাননি তিনি। যে ফোন হারিয়েছেন সেটিকে নতুন বলে জানিয়েছেন তিনি।

আগামীকাল বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) অস্ট্রেলিয়ার বিপক্ষে নাগপুরে শুরু হচ্ছে বর্ডার-গাভাস্কার ট্রফি। এই সিরিজকে সামনে রেখে অনুশীলনও শুরু করে দিয়েছে ক্রিকেটাররা। সর্বশেষ ২০১৭ সালে ভারতের মাটিতে বর্ডার গাভাস্কার ট্রফিতে হার নিয়ে দেশে ফিরতে হয়ে অসিদের। তবে এবার ভারতকে হারিয়ে প্রতিশোধ নিতে মরিয়া স্মিথের দল। এর মাঝেই এলো কোহলির ফোন হারানোর খবর।