বান্ধবীসহ শাকিরা ভক্তের রেস্টুরেন্টে গিয়ে বিব্রত পিকে!

Looks like you've blocked notifications!
বান্ধবীসহ পিকে ও তার সাবেক প্রেমিকা শাকিরা । ছবি : পিকের ফেসবুক পেজ থেকেও নেওয়া

দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত ২০১০ ফুটবল বিশ্বকাপের সময় পপ তারকা শাকিরা ও স্পেনের সাবেক ফুটবলার পিকের সম্পর্কের সূত্রপাত ঘটেছিল। সেসময় ফুটবলের সর্বোচ্চ আসরের অফিসিয়াল গান ‘ওয়াকা ওয়াকা’ গাইতে দেশটিতে গিয়েছিলেন শাকিরা।

বিয়ে না করলেও পিকে ও শাকিরা প্রায় এক যুগ একসঙ্গে ছিলেন। তাদের দুটি সন্তানও রয়েছে। শাকিরার সঙ্গে থাকাকালীনই নতুন সম্পর্কে জড়িয়ে পড়েন পিকে। সেটা শাকিরা জেনে যাওয়ার পর গত বছরের জুনে তারা আলাদা হয়ে যান।

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার প্রতিবেদন অনুসারে, বার্সেলোনার একটি জনপ্রিয় রেস্টুরেন্টে খেতে গিয়েছিলেন জেরার্ড পিকে। বার্সেলোনার সাবেক স্প্যানিশ ফুটবলারের সঙ্গে ছিলেন নতুন প্রেমিকা ক্লারা চিয়া মার্তি। আর সেখানে তাদেরকে পড়তে হয় বিব্রতকর এক পরিস্থিতিতে। তিনি ও ক্লারা যখন রেস্টুরেন্টের ভেতরে ঢোকেন, তখন ওয়েটাররা তাদেরকে খাবার পরিবেশন করতে অস্বীকৃতি জানায়। শেষ পর্যন্ত তাদের রেস্টুরেন্ট থেকে বের করে দেওয়া হয়।

সামাজিক যোগাযোগমাধ্যম টিকটকে এই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে পিকে ও ক্লারাকে তাদের গাড়িতে উঠে চলে যেতে হয়। বিব্রতকর অভিজ্ঞতার সম্মুখীন হয়ে রীতিমতো মুষড়ে পড়েছেন ক্লারা। 

৩৬ বছর বয়সী পিকে গত নভেম্বরে পেশাদার ফুটবল ক্যারিয়ারের ইতি টানেন। তিনি বার্সেলোনার হয়ে ৮টি স্প্যানিশ লা লিগা ও ৩টি উয়েফা চ্যাম্পিয়নস লিগ জেতেন। স্পেনের বিশ্বকাপজয়ী স্কোয়াডের গুরুত্বপূর্ণ সদস্যও ছিলেন তিনি।