বিপিএলের সমাপনীতে থাকছে যেসব চমক

Looks like you've blocked notifications!
বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ও বিসিবি কর্মকর্তারা। ছবি : বিসিবি

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএলের) নবম আসর নিয়ে আলোচনার কমতি নেই। সব বিতর্ক পাশ কাটিয়ে আগামী ১৬ ফেব্রুয়ারি ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামছে চলতি আসরের। ফাইনাল শুরুর আগে জাঁকজমকর্পূণ সমাপনী অনুষ্ঠান আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আজ সোমবার (১৩ ফেব্রুয়ারি) সমাপনী অনুষ্ঠানে কী কী আয়োজন থাকছে, গনমাধ্যমে তাই তুলে ধরেন বিসিবি সিইও নিজামউদ্দীন চৌধুরী সুজন। তিনি জানান, ‘চেষ্টা করা হচ্ছে দেশের জনপ্রিয় ব্যান্ড দল নগরবাউল, ওয়ারফেজ এবং মাকসুদ ভাইকে আনার।’

এর বাইরে আর কেউ থাকছেন কি না জানতে চাইলে সুজন বলেন, ‘এই মুহূর্তে আমাদের জন্য চ্যালেঞ্জিং হয়ে যাবে এটা। সার্বিক অবস্থা বিবেচনায় আমাদের কাছে এটা কোনো অপশন মনে হচ্ছে না। আমাদের যারা জনপ্রিয় আছে তাদের নিয়েই আমরা আয়োজনটা শেষ করতে চাই।’

আতশবাজির সঙ্গে আরও থাকছে বিম শো। দুপুর সাড়ে ৩টা থেকে শুরু হবে সমাপনী অনুষ্ঠান। ম্যাচ শুরু হওয়ার আগেই শেষ হবে কনসার্ট। আর পুরস্কার বিতরণের পর হবে বিম শো।

এর আগে চলতি বিপিএলে কোনো উদ্বোধনী অনুষ্ঠান না থাকলেও স্বল্প পরিসরে ছোট আয়োজন করে বিসিবি। যেখানে গান পরিবেশন করেছিল জনপ্রিয় ব্যান্ড দল ‘চিরকুট’।