বুকে ব্যথা নিয়ে হাসপাতালে পাকিস্তানি ওপেনার

Looks like you've blocked notifications!
পাকিস্তানি ক্রিকেটার আবিদ আলী। ছবি : সংগৃহীত

পাকিস্তানের প্রথম শ্রেণির আসর কায়েদ-এ-আজম ট্রফিতে সেন্ট্রাল পাঞ্জাবের হয়ে ব্যাট করছিলেন আবিদ আলী। গতকাল মঙ্গলবার খেলার সময়ই বুকে ব্যথা অনুভব করেন তিনি। মাত্র কয়েক মিনিটের ব্যবধানে দুবার বুকের ব্যথা অনুভব করেন এই ব্যাটার। দ্রুত চিকিৎসার জন্য তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এক বিবৃতিতে জানিয়েছে, সমস্যা কাটিয়ে আপাতত ভালো আছেন পাকিস্তানের ওপেনার আবিদ আলী। তবে তাঁর হৃদ্‌যন্ত্রে জটিলতা ধরা পড়ে। একজন হৃদ্‌রোগ বিশেষজ্ঞের অধীনে চিকিৎসা নিচ্ছেন তিনি।

সেন্ট্রাল পাঞ্জাবের ম্যানেজার আশরাফ এ ব্যাপারে বলেন, ‘আবিদ ৬১ রানে ব্যাট করছিলেন। তখনই দুবার বুকে ব্যথা হওয়ার কথা জানায়। আমাদের মনে হয়েছে এই পরিস্থিতিতে তাকে হাসপাতালে পাঠানোই শ্রেয়। তিনি বর্তমানে সেখানে চিকিৎসকদের অধীনে রয়েছেন।’

ক্রিকবাজের খবরে জানা গেছে, ৩৪ বছর বয়সী আবিদ আলী এই কদিন আগে বাংলাদেশের বিপক্ষে সিরিজে দুর্দান্ত ছন্দে ছিলেন। প্রথম ম্যাচে ম্যান অব দ্য ম্যাচের পাশাপাশি সিরিজ সেরাও হন তিনি। তারপর দেশে ফিরে সেন্ট্রাল পাঞ্জাবের হয়ে মাঠে নামার পরই এই ঘটনাটি ঘটে। যদিও এখন আগের থেকে ভালো আছেন এই ওপেনার।