মঞ্চ মাতালেন নোরা ফাতেহি, ট্রফির সঙ্গে মাঠে দীপিকা

Looks like you've blocked notifications!
কাতার বিশ্বকাপের শেষের মুহূর্ত মাতালেন নোরা ফাতেহি, ট্রফি নিয়ে দীপিকা। ছবি : সংগৃহীত

শুরু ও শেষের রঙিন অনুষ্ঠানে স্মরণীয় হয়ে থাকবে কাতার বিশ্বকাপ। ফুটবলের এই ২২তম আসরটি আগের চেয়ে ব্যয়বহুল তো বটেই ইতিহাসে অনন্য। ফাইনাল ম্যাচের আগে এই আয়োজনকে আরও প্রাণবন্ত করে রাখতে দেখা গেল বলিউড তারকা নোরা ফাতেহি, থিম সংয়ের গায়ক ডেভিডো এবং আইশাসহ অনেককে। আর ভারতের প্রথম অভিনেত্রী হিসেবে এবারের বিশ্বকাপের ট্রফি উন্মোচন করেন দীপিকা পাড়ুকোন।

আজ রোববার সন্ধ্যা সাড়ে ৭টার পরে শুরু হয় এ অনুষ্ঠান। প্রথমদিকে ‘আ নাইট টু রিমেম্বার’ নামে একটি গানে সঙ্গে এই বিশ্বকাপের স্মরণীয় মুহূর্তগুলো দেখানো হয়। ‘আর্বো’ তে কণ্ঠ দেন ওজুনা ও গিমস। মাঝে বিশ্বকাপের থিম সং ‘হায়া হায়া’ গেয়েছেন আমেরিকার গায়ক ডেভিডো এবং আইশা।

পরে ‘লাইট দ্য স্কাই’ গানের সঙ্গে মঞ্চ মাতান নোরা ফাতেহি। নোরার সঙ্গী হয়েছিলেন বালকিস, রহমা রিয়াদ এবং মানাল। পরে দুদল মাঠে নামার আগে বিশ্বকাপ ট্রফি উন্মোচন করেন ভারতীয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

এর আগে গত ২০ নভেম্বর উদ্বোধনী অনুষ্ঠানে এবারের আসরের থিম সং ‘দ্য ওয়ার্ল্ড ইজ ইওরস টু টেক’ গেয়েছিলেন ডমিনিক লিল ববি। গানের সঙ্গে মঞ্চ মাতান মানাল, রেহমার। সেদিন নোরা ফাতেহির অংশ নেওয়ার কথা থাকলেও দেখা মেলেনি। ছিল কোরিয়ান ব্যান্ড বিটিএসের সর্বকনিষ্ঠ সদস্য জন জাংকুকের সংগীত পরিবেশনা।

সকল আয়োজন শেষে মাঠে নামে আর্জেন্টিনা-ফ্রান্স।