মা হারালেন অস্ট্রেলিয়ার অধিনায়ক

Looks like you've blocked notifications!
অসি অধিনায়ক প্যাট কামিন্স। ছবি : ইএসপিএন ক্রিকইনফো

পারিবারিক কারণে ভারত সফরের মাঝপথেই দেশে ফিরে যান অস্ট্রেলিয়ার অধিনায়ক প্যাট কামিন্স। কথা ছিল, ঝামেলা শেষ করে ভারত সফরে থাকা অস্ট্রেলিয়া দলে ফেরার। কিন্তু এর মধ্যেই মাকে হারালেন অসি তারকা। ক্যানসারে আক্রান্ত থাকা প্যাট কামিন্সের মা পাড়ি জমিয়েছেন না ফেরার দেশে।   

আজ শুক্রবার (১০ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে খবরটি জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। অধিনায়কের মায়ের প্রতি শ্রদ্ধা জানিয়ে চলমান আহমেদাবাদ টেস্টে কালো বাহুবন্ধনী পরে মাঠে নেমেছেন অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা।

প্যাট কামিন্সের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে টুইটারে সিএ লিখেছে, ‘প্যাট কামিন্সের মা মারিয়া কামিন্সের মৃত্যুতে ক্রিকেট অস্ট্রেলিয়া গভীরভাবে শোকাহত। প্যাট ও তাঁর পরিবারের প্রতি আমাদের পক্ষ থেকে সমবেদনা রইল। আহমেদাবাদ টেস্টে অস্ট্রেলিয়া দল শ্রদ্ধা জানিয়ে কালো বাহুবন্ধনী পরে মাঠে নামবে।’

ভারতের বিপক্ষে চলমান বোর্ডার-গাভাস্কার টেস্ট সিরিজের প্রথম দুটিতে দলের সঙ্গে ছিলেন কামিন্স। নাগপুর ও দিল্লি টেস্ট শেষে পারিবারিক কারণে ভারত ছাড়েন তিনি। কামিন্সের বদলে ইন্দোর ও  আহমেদাবাদ টেস্টে অস্ট্রেলিয়ার দলকে নেতৃত্ব দিচ্ছেন স্টিভেন স্মিথ।