মেসির নামে ‘স্লোগান’ শুনে মেজাজ হারালেন রোনালদো

Looks like you've blocked notifications!
ম্যাচ শেষে মেজাজ হারিয়ে রোনালদো। ছবি : আল নাসেরের টুইটার থেকে নেওয়া

বিতর্ক যেন পিছু ছাড়ছে না ক্রিস্টিয়ানো রোনালদোর। যেখানেই যান সাফল্যের সঙ্গে সঙ্গী হয় বিতর্ক। সৌদি আরবেও এর ব্যতিক্রম ঘটেনি। ম্যাচ হার, গোল না পাওয়া, চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসির নামে গ্যালারিতে ভক্ত-সমর্থকদের স্লোগানে ক্ষিপ্ত হন পতুর্গিজ তারকা।

রোনালদো জিততে ভালোবাসেন। ভালোবাসেন গোল করতে। অথচ জয় কিংবা গোল কোনোটার দেখাই পাননি সর্বশেষ ম্যাচে। তার ওপর গ্যালারি থেকে ভেসে আসছিল মেসি মেসি স্লোগান।

গত বৃহস্পতিবার (৯ মার্চ) জনপ্রিয় ফুটবলভিত্তিক ওয়েবসাইট গোল ডটকমের প্রতিবেদন অনুযায়ী, সৌদি প্রো লিগে আল নাসের বনাম আল ইত্তিহাদ ম্যাচে রোনালদোর দল হেরেছে ১-০ গোলে। এমন হারে বিরক্ত রোনালদো ম্যাচশেষে জড়িয়েছেন বিতর্কে। খেলা শেষে মাঠ ছাড়ার সময় রোনালদোকে উদ্দেশ্য করে মেসির নামে জয়ধ্বনি তোলে প্রতিপক্ষ সমর্থকরা। মেজাজ হারিয়ে বোতলে লাথি মারেন ৩৮ বছর বয়সী এই তারকা ফুটবলার।

সতীর্থরা রোনালদোকে সামলানোর চেষ্টা করলেও নিজের ওপর নিয়ন্ত্রণ রাখতে পারেননি পর্তুগিজ মহাতারকা। কয়েকদিন আগেও তিনি বলেছিলেন, আল নাসেরে সময়টা উপভোগ করছেন। কয়েকদিনের ব্যবধানে দেখা মিললো উল্টো চিত্রের!

টানা দুই হ্যাটট্রিকের পর হঠাৎ গোল খরায় সিআরসেভেন। আল ইত্তিহাদের সঙ্গে ম্যাচে হেরে পয়েন্ট টেবিলেন শীর্ষস্থানও হারিয়েছে আল নাসের। রোনালদোদের হারিয়ে সৌদি প্রো লিগে শীর্ষে উঠে এসেছে আল ইত্তিহাদ। ২০ ম্যাচে ইত্তিহাদের পয়েন্ট ৪৭। সমান ম্যাচে দ্বিতীয় স্থানে থাকা আল নাসেরের পয়েন্ট ৪৬।