মেসির ভয়ে ঘুম হারাম সৌদি ডিফেন্ডারের

Looks like you've blocked notifications!
লিওনেল মেসি ও আল বুলাইহি। ছবি : রয়টার্স

পিএসজির সঙ্গে লিওনেল মেসির দুই বছরের চুক্তি শেষ হচ্ছে জুনে। এরপর কোথায় যেতে পারেন আর্জেন্টাইন ফরোয়ার্ড? গুঞ্জন চলছে, আগামী মৌসুমে প্যারিস ছেড়ে সৌদি আরবের ক্লাব আল হিলালে যাওয়ার সম্ভাবনা আছে তার। আর মেসির আগমনের খবরে দুশ্চিন্তায় সৌদি ডিফেন্ডার আল বুলাইহি।

গতকাল সোমবার (২২ মে) যুক্তরাজ্য ভিত্তিক সংবাদমাধ্যম রয়টার্সের এক প্রতিবেদন অনুযায়ী, সৌদি আরবের ফুটবলের অধিকাংশ মানুষ মেসিকে চাইলেও দেশটির ডিফেন্ডার আলি আল বুলাইহি তা চান না। আর্জেন্টাইন তারকা এলে আল-হিলালে নিজের অস্তিত্ব সংকটে পড়বেন মনে করেন তিনি।

কাতার বিশ্বকাপে সৌদির বিপক্ষে ম্যাচে ২-১ গোলে হেরেছিল আর্জেন্টিনা। এমন হারের দিন অনেকটাই খোলসবন্দি ছিলেন তারকা ফুটবলার মেসি। ম্যাচের সময় মেসিকে বিরক্ত করার পাশাপাশি ম্যাচের পর তাকে তুচ্ছ তাচ্ছিল্য করে কথা বলেন বুলাইহি। এমনকি তিনি এটাও বলেছিলেন, মেসি কাতার বিশ্বকাপ জিততে পারবে না। তবে বুলাইহির কথা সত্য হয়নি। বিশ্বকাপ জিতে সমালোচকদের জবাব দিয়েছেন আর্জেন্টিনা। মেসির হাতেই উঠেছে বিশ্বকাপের সোনালি ট্রফি।

তবে এখন মেসির সৌদিতে যাওয়ার গুঞ্জনে ঘুম হারাম এই ফুটবলারের। কারণ ২০১৭ সাল থেকে আল হিলালে খেলছেন ৩৩ বছর বয়সী এই ফুটবলার। মেসি সৌদিতে আসলে দল থেকে বাদ পড়ার শঙ্কায় এই ফুটবলার।

একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষৎকারে বুলাইহি বলেন, ‘আমি জানি না কি হবে, সে এসে হয়তো বলবে—সে ৫ নম্বরকে চায় না। আমি জানি না মেসি আসবে কি আসবে না। যদি সে আসে, তাহলে আমি প্রথম দুইদিন দলের সঙ্গে অংশ নেব না। আর যতক্ষণ না নিশ্চিত হবো সে আমাকে ভুলে গেছে, ততক্ষণ পর্যন্ত আমি তার মুখোমুখি হতে চাই না।’