ম্যান ইউ কর্মকর্তাদের কী জানাতে চান রোনালদো?

Looks like you've blocked notifications!
পর্তুগিজ স্ট্রাইকার ক্রিস্টিয়ানো রোনালদো। ছবি : সংগৃহীত

ম্যানচেস্টার ইউনাইটেডে আর থাকতে চান না ক্রিস্টিয়ানো রোনালদো। অন্য কোনোও ক্লাবে যেতে চান দ্রুত। পর্তুগিজ স্ট্রাইকার দলও খুঁজছেন। গত কয়েক দিন ধরে শোনা যাচ্ছে, অ্যাথলেটিকো মাদ্রিদে যেতে পারেন তিনি। নতুন খবর হলো, ম্যানচেস্টার ইউনাইটেডের কর্মকর্তাদের সঙ্গে আলোচনায় বসতে যাচ্ছেন রোনালদো। এই বৈঠকেই সিদ্ধান্ত হবে তিনি ক্লাবটিতে থাকবেন কি না। 

ব্রিটিশ ক্রীড়াবিষয়ক ওয়েবসাইট দ্য অ্যাথলেটিকের খবরে জানা গেছে, রোনালদো নাকি ম্যান ইউর কোচ এরিক টেন হাগ ও অন্য কর্তাব্যক্তিদের সঙ্গে বসে নিজের সিদ্ধান্তের কথা জানিয়ে দিতে চান। তিনি নাকি আর খেলতে চান না ক্লাবটির হয়ে।

তবে রোনালদোর দল ছাড়া খুব একটা সহজ নয়। ম্যানচেস্টার ইউনাইটেড তাদের শীর্ষ খেলোয়াড়কে ছাড়তে চায় না। সম্প্রতি দলটির কোচ এরিক টেন হ্যাগ রোনালদোকে রাখার পক্ষে মত দিয়েছেন।

রোনালদো ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে প্রাক-মৌসুম সফরে অংশ নেননি। তাই গুঞ্জন আরও জোরাল হয়। অন্য সমস্যা হচ্ছে পর্তুগিজ তারকার বেতন। তিনি প্রতি সপ্তাহে ৪৩৫,০০০ ইউরো বেতন পান। যা অনেক দলের পক্ষে বহন করা কঠিন।

মার্কার খবরে জানা গেছে, রোনালদো অ্যাথলেটিকো মাদ্রিদে যোগ দিতে নাকি বেতন ৩০ শতাংশ পর্যন্ত কমাতে চান।

এদিকে ম্যানচেস্টার ইউনাইটেডে রোনালদোর বেশ উচ্চ বেতন (প্রতি বছর ৩১ মিলিয়ন ইউরো)। এই খেলোয়াড়কে দলে নিতে কাটছাঁট করেও অ্যাথলেটিকো মাদ্রিদে নিতে পারবে কি না সেটাই দেখার।