যেন বন্দিদশা থেকে মুক্তি পেলেন টেনিস তারকারা

Looks like you've blocked notifications!
হোটেলের বন্দিদশা থেকে মুক্তি পেয়ে টেনিস তারকারা কোর্টে নেমে পড়েছেন। ছবি : সংগৃহীত

আর কদিন বাদে মেলবোর্নে শুরু হচ্ছে অস্ট্রেলিয়ান ওপেন। এই আসরে অংশ নিতে বিভিন্ন দেশ থেকে যাওয়া ক্রীড়াবিদদের বাধ্যতামূলক ১৪ দিন আইসোলেশনে থাকতে হয়েছে। সেই কড়া আইসোলেশনের পর শেষ পর্যন্ত মুক্তি পেয়েছেন রাফায়েল নাদাল, নোভাক জকোভিচ, সেরেনা উইলিয়ামস ও নাওমি ওসাকারা।

গার্ডিয়ানের খবরে জানা গেছে, আইসোলেশনকে দীর্ঘ কারাবাসের সঙ্গে তুলনা করেছেন অনেকেই। দীর্ঘ সময় একটি জায়গার মধ্যে বন্ধ হয়ে থাকা মোটেও সহজ নয় বলে মনে করেন  ক্রীড়াবিদরা।

হোটেলের বন্দিদশা থেকে মুক্তি পেয়ে টেনিস তারকারা কোর্টে নেমে পড়েছেন। তবে কোর্টে নামার আগে একটু অন্যভাবে সময়টা কাটালেন সেরেনা উইলিয়ামস। মেয়েকে নিয়ে চিড়িয়াখানা ঘুরেন।

গত ১৫ জানুয়ারি অস্ট্রেলিয়ায় পা রাখার পরই শুরু হয় ক্রীড়াবিদদের আইসোলেশন। গতকাল শুক্রবার শেষ হয়েছে। এবার তারকারা অ্যাডিলেডে প্রদর্শনী ম্যাচ খেলার পর প্রত্যেকে যাবেন মেলবোর্নে। প্রদর্শনী ম্যাচে নাদাল ৭-৬, ৬-৪ ব্যবধানে হারিয়েছেন ডমিনিক থিমকে। অন্যদিকে তিন বছরের মেয়ে অ্যালেক্সিস ঘরে থেকে ক্লান্ত হয়ে যাওয়ার ফলে আইসোলেশন থেকে মুক্তির প্রথমদিনেই মেয়েকে অ্যাডিলেডের চিড়িয়াখানায় ঘুরেন সেরেনা। পরে কোর্টে নেমে প্রদর্শনী ম্যাচে হারিয়েছেন নাওমি ওসাকাকে।