লাহোরের খাবার হতাশ করেছে মঈনকে, মন ভরেছে করাচিতে

Looks like you've blocked notifications!
বাবর আজমের সঙ্গে ইংলিশ তারকা মঈন আলি। ছবি : সংগৃহীত

দীর্ঘ ১৭ বছর পর পাকিস্তান সফরে গিয়েছে ইংল্যান্ড ক্রিকেট দল। এরই মধ্যে পাকিস্তানকে ৪-৩ ব্যবধানে হারিয়ে সিরিজ পকেটে পুরেছে ইংলিশরা।

আর এই সিরিজে ইংল্যান্ডকে নেতৃত্ব দিয়েছেন মঈন আলি। যার পূর্বপুরুষ ছিলেন পাকিস্তানেরই অধিবাসী। তাই কথা প্রসঙ্গে পাকিস্তানের বিভিন্ন বিষয় নিয়েও কথা বলতে হয়েছে ইংলিশ তারকাকে। পাকিস্তানে গিয়ে খাবারের দ্বিমুখী স্বাদ পেয়েছেন মঈন। এর মধ্যে লাহোরের খাবার হতাশ করেছে তাঁকে। তবে করাচির খাবারে মন ভরেছে ইংলিশ তারকার।

জিও টিভির প্রতিবেদন অনুসারে সংবাদ সম্মেলনে খাবারের প্রসঙ্গ আসলে মঈন বলেছেন, ‘খাবারের কথা বললে বলব লাহোরের খাবারে আমি কিছুটা হতাশ হয়েছি। তবে করাচির খাবার ভালো।

মঈন আলি পাকিস্তানের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে অবশ্য প্রশংসা করেছেন, ‘এখানকার নিরাপত্তা দারুণ ছিল। আমরা যা আশা করেছি তার চেয়ে বেশিই ছিল। আমাদের খুব ভালোভাবেই যত্ন করা হয়েছে।

লাহোরে গতকাল রোববার রাতে সিরিজের সপ্তম টি-টোয়েন্টিতে পাকিস্তানকে ৬৭ রানে হারিয়েছে ইংল্যান্ড। ১৭ বছর পর পাকিস্তান সফরে গিয়ে সাত ম্যাচের সিরিজ ৪-৩ ব্যবধানে জিতল ইংল্যান্ড।

এই জয়ের মাধ্যমে একটি রেকর্ডও হয়ে গেল ইংল্যান্ডের। কারণ রানের দিক দিয়ে টি-টোয়েন্টিতে এটাই পাকিস্তানের বিপক্ষে ইংলিশদের সবচেয়ে বড় জয়ের রেকর্ড। আগের রেকর্ডটি ছিল ৬৩ রানের জয়ের।