প্রিমিয়ার ক্রিকেট লিগ

শেখ জামালে মুশফিক-মিরাজ

Looks like you've blocked notifications!
মুশফিকুর রহিম ও মেহেদী হাসান মিরাজ। ছবি : সংগৃহীত

এবারের ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড দলে নেয় একঝাঁক তারকা। সে দলটিই কি না সুপার লিগে উঠতে পারেনি। তাই দক্ষিণ আফ্রিকা সফর থেকে ফেরা মুশফিকুর রহিম ও মেহেদী হাসান মিরাজ অন্য দলে যোগ দেয়। মুশফিক ও মিরাজকে দলে নেয় শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। শেখ জামাল ক্লাব এরই মধ্যে বিষয়টি নিশ্চিত করেছে।

শেখ জামালের কর্মকর্তা শাহনিয়ান তানিম সাংবাদিকদের জানান, মোহামেডান ক্লাবের অনুমতি নিয়ে মুশফিক ও মিরাজকে দলে নিয়েছে তারা।

মোহামেডান এবার দলে নিয়েছিল মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ ও মাহমুদউল্লাহকে। মাহমুদউল্লাহ ছাড়া আর কেউ মোহামেডানের হয়ে একটি ম্যাচও খেলতে পারেননি। এদের মধ্যে সাকিব আল হাসান দেশে নেই। তিনি পরিবাবের সঙ্গে যুক্তরাষ্ট্রে রয়েছেন। আর অন্যরা দক্ষিণ আফ্রিকা সফর থেকে ফিরে দলে যোগ দেওয়ার আগেই মোহামাডানের বিদায় নিশ্চিত হয়ে যায়।

মুশফিক ও মিরাজকে দলে নিয়ে শেখ জামাল কর্মকর্তা শাহনিয়ান তানিম বলেন, ‘মোহামেডান যেহেতু সুপার লিগে উঠতে পারেনি তখন আমরা দেখলাম মুশফিক ও মিরাজ খেলার জন্য এভেইলেবল হয়েছে। তাই আমরা মোহামেডানের অনুমতি নিয়ে তাঁদের প্রস্তাব দিয়েছি। তারা প্রস্তাবে রাজি হয়েছেন। তাদের দলে পেয়ে সুপার লিগে আমাদের চ্যালেঞ্জটা আরেকটু সহজ হবে বলে আশা করি।’

শেখ জামালের এই কর্মকর্তা আরও বলেন, ‘আশা করছি চ্যাম্পিয়ন হয়েই টুর্নামেন্ট শেষ করতে পারব আমরা। গ্রুপ পর্বে দল খুবই ভালো খেলেছে। সুপার লিগেও আশা করছি সে ধারাবাহিকতা থাকবে।’

গ্রুপ পর্বে ১০ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে শেখ জামাল। তারা আসরে নয় ম্যাচে জিতেছে। ইমরুল কায়েসের নেতৃত্বে দারুণ খেলছে পুরো দল। এখন আরও দুই খেলোয়াড় দলে যোগ দিলে আরও শক্তিশালী হয়ে হবে দলটি।