শেন ওয়ার্নের মৃত্যুর খবরে স্তব্ধ সাকিব-তামিমরা

Looks like you've blocked notifications!

অস্ট্রেলিয়ার কিংবদন্তি ক্রিকেটার ও সর্বকালের অন্যতম সেরা স্পিনার শেন ওয়ার্ন আর নেই। অসি কিংবদন্তির মৃত্যুর খবরে স্তব্ধ পুরো ক্রিকেট বিশ্ব। তাঁর মৃত্যুর শোক ছুঁয়েছে বাংলাদেশের ক্রিকেটারদেরও। নিজেদের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ওয়ার্নের মৃত্যুতে শোক জানিয়েছেন সাকিব-তামিমরা। 

আজ শুক্রবার থাইল্যান্ডের কোহ সামুইতে নিজের ভিলায় শেষ নিশ্বাস ত্যাগ করেন ওয়ার্ন। ফক্স ক্রিকেট জানিয়েছে, হার্ট অ্যাটাকে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। 

ওয়ার্নের মৃত্যুতে শোক জানিয়ে সাকিব আল হাসান লিখেছেন, 'ক্রিকেটের ইতিহাসের অন্যতম সেরা ক্রিকেটার শেন ওয়ার্নের মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত। তাঁর পরিবার, বন্ধু ও সকল ভক্তদের প্রতি থাকল আমার আন্তরিক সমবেদনা। যতদিন ক্রিকেট থাকবে আমাদের হৃদয়ে, এই কিংবদন্তি লেগস্পিনারও থাকবেন আমাদের হৃদয়ে।'

মুশফিকুর রহিম লিখেছেন, 'শেন ওয়ার্নের চলে যাওয়া অনেক শকড পাওয়ার মতো খবর। শান্তিতে থাকবেন কিংবদন্তি। খুব দ্রুত চলে গেলেন।'

ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল লিখেছেন, ‘একজন কিংবন্তির চলে যাওয়া। সর্বকালের সেরা বোলার তিনি।’

ডানহাতি ব্যাটার লিটন দাস লিখেছেন, 'প্রতিটি ক্রিকেট ভক্তদের মন ভাঙার খবর। আপনাকে মিস করব কিংবদন্তি। শান্তিতে থাকুন।' 

বিশ্বের সর্বকালের সেরা ক্রিকেটারদের মধ্যে একেবারে সর্বোচ্চ সারিতে শেন ওয়ার্নের নাম রয়েছে। ১৪৫টি টেস্ট ৭০৮ উইকেট নেওয়া ওয়ার্ন, লাল বলের ক্রিকেট ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ উইকেট সংগ্রাহক। ১৯৪টি ওয়ানেডেতে ২৯৩ উইকেটও রয়েছে তাঁর। 

১৯৯৯ সালের বিশ্বকাপ জয়ী অস্ট্রেলিয়া দলের সদস্য ছিলেন শেন ওয়ার্ন। ওই বিশ্বকাপের ফাইনালে ম্যাচসেরাও হয়েছিলেন তিনি।  সম্প্রতি অ্যাসেজেও তাঁকে ধারাভাষ্য দিতে দেখা গেছে। ওয়ার্নের আকস্মিক এই মৃত্যুতে বড় ধাক্কা খেয়েছে ক্রিকেট দুনিয়া।