শ্রীলঙ্কা সফরের পাকিস্তান দলে চমক

Looks like you've blocked notifications!
পাকিস্তান ক্রিকেট দল। ছবি : সংগৃহীত

আঙুলে চোটের কারণে অনেক দিন থেকে মাঠের বাইরে ইয়াসির শাহ। শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন দুই টেস্টের সিরিজের জন্য পাকিস্তানের ১৮ সদস্যের দলে সুযোগ পান তিনি।

ক্রিকবাজের খবরে জানা গেছে, ইয়াসির শেষবার ২০২১ সালের আগস্টে একটি টেস্ট ম্যাচ খেলেছিলেন। ২০১৫ সালে শ্রীলঙ্কায় পাকিস্তানের সিরিজ জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন তিনি। ১৯.৩৩ গড়ে ২৪ উইকেট নিয়েছিলেন তিনি।

প্রধান নির্বাচক মুহাম্মদ ওয়াসিম বলেছেন, ‘আমরা শ্রীলঙ্কার কন্ডিশন বিবেচনা করে এই স্কোয়াড বেছে নিয়েছি। সম্ভাব্য সেরাদের নিয়ে এই দল গঠন করা হয়। আমাদের স্পিন বিভাগে ইয়াসির শাহ ফেরায় দল চাঙ্গা হয়েছে। তিনি এর আগে শ্রীলঙ্কা সফরে ম্যাচ উইনার হিসাবে নিজেকে প্রমাণ করেছিলেন।’

পাকিস্তান দল ২৫ জুন থেকে পিন্ডি ক্রিকেট স্টেডিয়ামে সাত দিনের প্রস্তুতি ক্যাম্প করবে। তারা ৬ জুলাই শ্রীলঙ্কার উদ্দেশ্যে রওনা হবে; প্রথম টেস্ট ১৬ জুলাই থেকে গলে শুরু হবে।

পাকিস্তান দল : বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (সহ-অধিনায়ক, উইকেটরক্ষক), আবদুল্লাহ শফিক, আজহার আলী, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, হারিস রউফ, হাসান আলী, ইমাম-উল-হক, মোহাম্মদ নওয়াজ, নাসিম শাহ, নোমান আলী, সালমান আলী আগা, সরফরাজ আহমেদ (উইকেটরক্ষক), সৌদ শাকিল, শাহীন শাহ আফ্রিদি, শান মাসুদ ও ইয়াসির শাহ।