সাংবাদিকদের ওপর রেগে আগুন মেসির বাবা

Looks like you've blocked notifications!
লিওনেল মেসি ও তার বাবা জর্জ মেসি। ছবি : মেসির ফেসবুক পেজ থেকে নেওয়া

তারকাদের নিয়ে গুজব রটা নতুন কিছু নয়। সোশ্যাল মিডিয়ার যুগে গুজব অনেক সত্যি ঘটনার চেয়েও বেশি প্রভাব ফেলে। বিশেষ করে খেলার জগতের তারকাদের নিয়ে প্রতিনিয়তই শোনা যায় নানা গুজব। আর লিওনেল মেসি হলে তো কথাই নেই।

গতকাল শনিবার (১৮ মার্চ) জনপ্রিয় ফুটবলভিত্তিক ওয়েবসাইট গোল ডটকমের প্রতিবেদন অনুযায়ী, আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসিকে নিয়ে বেশিরভাগ সময়ই কোনো না কোনো গুঞ্জন শোনা যায়। গত কিছুদিন ধরে মেসিকে নিয়ে শোনা যাচ্ছে নানা ধরনের খবর। তবে এর সবই মিথ্যা, এমন দাবি মেসির বাবা জর্জ মেসির।

শুধু তাই নয় মেসিকে নিয়ে মিথ্যে সংবাদ প্রচার করায় সাংবাদিকদের হুঁশিয়ার করেছেন মেসির বাবা। টুইটারে এক স্ট্যাটাসের মাধ্যমে তিনি বলেছেন, ‘আমার ছেলেকে নিয়ে আর একটাও মিথ্যা সংবাদ কিংবা গুজব রটানোর চেষ্টা করা হলে আমি ওই ব্যাক্তি বা প্রতিষ্ঠানের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিব। গত কয়েক মাসের মধ্যে আমার ছেলেকে নিয়ে অন্তত তিনটি মিথ্যা খবর প্রকাশ করা হয়েছে। যা কোনোভাবেই গ্রহণযোগ্য নয়।’

স্ট্যাটাসে মেসিকে নিয়ে করা মিথ্যা সংবাদগুলোও তুলে ধরেন তিনি। যেখানে দেখা যায়, প্রথমত পিএসজি কোচ ক্রিস্টোফার গালতিয়ের সঙ্গে দ্বন্দ্বের জেরে অনুশীলন করেননি মেসি, এমন শিরোনামে সংবাদ প্রকাশ করে নামিদামি সব গণমাধ্যম। দ্বিতীয়ত, নতুন চুক্তি স্বাক্ষরে মেসির শর্ত মেনে নেয়নি পিএসজি, ক্লাব ছাড়ছেন মেসি; এমন সংবাদও প্রকাশ করা হয়েছে। আর সবশেষে- সৌদি ক্লাব আল হিলালের কাছে বেতন বাবদ বছরে ৬০০ মিলিয়ন ইউরো প্রস্তাব দিয়েছে মেসি।

মূলত এই অভিযোগগুলো নিয়েই চটেছেন মেসির বাবা। এছাড়াও সম্প্রতি তাকে সৌদি আরবে দেখা যাওয়ায়,  সৌদি ক্লাব আল হিলালে মেসির যোগ দেওয়া নিয়ে নতুন গুঞ্জন চাউর হয়, যেটি পুরোপুরি অস্বীকার করেন মেসির বাবা জর্জ মেসি।