সাকিবের দুবাই কাণ্ড নিয়ে মুখ খুললেন পাপন

Looks like you've blocked notifications!
সাকিব আল হাসান ও নাজমুল হাসান পাপন । ছবি : বিসিবি

মাঠে দুর্দান্ত পারফরম্যান্সের পাশাপাশি মাঠের বাইরের নানা ইস্যুতে সব সময় আলোচনায় থাকেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সম্প্রতি স্বর্ণের দোকান উদ্বোধনে দুবাইতে গিয়ে নতুন করে আলোচনার জন্ম দিয়েছেন সাকিব। আর সাকিবের এমন বিতর্কিত কান্ডে অবশেষে মুখ খুললেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

‘সাকিব দেশের সম্পদ, তাকে  প্রটেক্ট করা আমাদের দায়িত্ব’ সাকিবকে নিয়ে এমন মন্তব্য করেছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস। তিনি সাকিব ইস্যুতে কথা বললেও আনুষ্ঠানিকভাবে কথা বলেননি বিসিবি সভাপতি। অবশেষে আজ বৃহস্পতিবার (২৩ মার্চ) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে তৃতীয় ওয়ানডে শেষে গণমাধ্যমের মুখোমুখি হন পাপন।

দুবাই ইস্যুতে সাকিবের কাছে কারণ জানতে চাওয়া হয়েছে কি না—এমন প্রশ্নের জবাবে পাপন বলেন, ‘না, কারও সাথে কোনো আলাপ হয়নি। এখানে কয়েকটা কারণ আছে প্রথম কথা হচ্ছে এখন সিরিজ চলছে। সিরিজের মাঝখানে এগুলো নিয়ে আমরা কথা বলতে চাই না। আমাদের কাছে কেউ এপ্রোচ না করা পর্যন্ত আমরা....ধরে নিচ্ছি, যেটা নাকি তদন্ত চলছে বা বিচারাধীন একটা ব্যাপার। এই জায়গাটাই নিজে থেকে গিয়ে আমরা এটার মধ্যে জড়িত হব কিসের জন্য? আমাদের কাছে যদি কখনও আসে তখন দেখা যাবে। আমাদের কাছে এখন পর্যন্ত কেউ এপ্রোচ করেনি।’

যদিও এর আগে বিসিবির পরিচালনা পর্ষদের প্রধান জালাল ইউনুস জানিয়েছিলেন সিরিজ শেষে এই ব্যাপারে তারা কথা বলবেন।