সাকিবের বিতর্কিত দুবাই সফর নিয়ে যা বললেন পাপন

Looks like you've blocked notifications!
সাকিব আল হাসান ও নাজমুল হাসান পাপন। আরাভ খানের ফেসবুক পেজ থেকে নেওয়া

দুই দিন আগেই ইংল্যান্ডকে হোয়াইটওয়াশের লজ্জা দিয়ে সারা দেশকে আনন্দে ভাসিয়েছেন অধিনায়ক সাকিব আল হাসান ৷ সিরিজ শেষের ২৪ ঘণ্টার মধ্যেই ফের সবাইকে চমকে দিয়েছেন সাকিব। তবে এবার মাঠের খেলা দিয়ে নয়, মাঠের বাইরের এক ইস্যুতে।

দেশজুড়ে বিভিন্ন সংবাদমাধ্যমে তুমুল বিতর্ক সৃষ্টি হওয়ার পরও শেষ পর্যন্ত সাকিব আল হাসান গতকাল বুধবার (১৫ মার্চ) রাতে দুবাইয়ের সেই আলোচিত আরাভ জুয়েলারি উদ্বোধন করতে গিয়ে ফের তুমুল আলোচনার কেন্দ্রবিন্দু হয়েছেন। কয়েক হাজার প্রবাসী বাংলাদেশির ভিড় ঠেলে ওই প্রতিষ্ঠানে এলেও ১০ মিনিটের মাথায় অনুষ্ঠানস্থল ত্যাগ করেন তিনি।  

আর এই ইস্যু নিয়ে এবার মুখ খুলেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। আজ বৃহস্পতিবার (১৬ মার্চ) একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে পাপন বলেন,  ‘আমি জানি না। আমি জানি না সে (সাকিব) কোথায় গেছে।’

সাকিবের বিষয়ে তিনি আরও বলেন, ‘আমি কিছুদিন আগে জানতে পেরেছি সাকিব বিদেশে একটি স্বর্ণের দোকান উদ্বোধন করবেন। কিন্তু আমি জানতাম না যে সে কোথায় যাবে। আমি আজকেই সাকিবের দুবাই সফরের বিষয়ে জানতে পেরেছি। বোর্ডের অন্য কর্তারা কেউ এই বিষয়ে জানে কি না, আমি সে ব্যাপারেও নিশ্চিত নই।’

বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসানের আরাভ জুয়েলার্স উদ্বোধনের সংবাদের পর থেকেই আলোচনায় আসেন জুয়েলার্সের মালিক আরাভ খান ওরফে রবিউল ইসলাম।  তবে আজ বাংলাদেশ সময় দুপুর ১২টা ২২ মিনিটে ফেসবুক লাইভে এসে খুনের সঙ্গে জড়িত থাকার বিষয়টি সঠিক নয় বলে দাবি করেন আরাভ খান।