সানিয়াকে ছেড়ে কার প্রেমে পড়েছেন শোয়েব মালিক?

Looks like you've blocked notifications!
সানিয়া মির্জা, শোয়েব মালিক ও আয়াশা ওমর। ফাইল ছবি

ক্রীড়া জগতে তুমুল জনপ্রিয় সানিয়া মির্জা-শোয়েব মালিকের জুটি। দুজনের খেলার অঙ্গনটা ভিন্ন হলেও সংসার জীবনে দুজন একসঙ্গে পার করে দিয়েছেন দীর্ঘ ১২ বছর। এই তারকা দম্পতির ঘরই নাকি এখন ভাঙনের পথে। বাজছে বিচ্ছেদের সুর!

ভারত ও পাকিস্তানের বিভিন্ন সংবাদমাধ্যম জানাচ্ছে, সানিয়া-শোয়েব এখন আর সঙ্গে থাকছেন না। এমনকি ডিভোর্সের পথে নাকি হাঁটছেন দুজন। যদিও দুজনে এখন পর্যন্ত আনুষ্ঠানিকভাবে কিছু জানাননি। তবে, সামাজিক যোগাযোগমাধ্যমে সানিয়ার একাধিক দুঃখের পোস্ট বিষয়টিকে  উসকে দিয়েছে।

এই বিচ্ছেদের কারণ হিসাবে এসেছে পাকিস্তান অভিনেত্রী আয়শা ওমরের নাম। বলিউড লাইফের প্রতিবেদন অনুসারে, গেল বছর আয়শা ওমরের সঙ্গে একটি ফটোশুটে অংশ নেন শোয়েব মালিক। ২০২১ সালে ‘ওকে’ পত্রিকার সেপ্টেম্বর মাসের সংখ্যায় প্রচ্ছদ ছিলেন শোয়েব-আয়শা। ওই ফটোশুটের জন্য পুরো একদিন একসঙ্গে কাটান তাঁরা। এরপর দুজনে বন্ধুত্বে জড়ান। সেই সম্পর্কই নাকি পরে রূপ নেয় বিবাহ বহির্ভূত সম্পর্কে। ফটোশুটের পাশাপাশি ওই মডেলের সাথে একটি টিভি শো-তে অংশ নেন শোয়েব মালিক।

শুধু আয়শা ওমর নয়, আরেক পাকিস্তানি নায়িকা মাহিরা খানের সঙ্গেও শোনা যাচ্ছে শোয়েবের নাম। শাহরুখ খানের বিপরীতে ‘রইস’ ছবিতে অভিনয় করেছিলেন মাহিরা। তাঁর সঙ্গে একটি ইনস্টাগ্রাম লাইভে আড্ডায় যুক্ত হয়েছিলেন শোয়েব। ওই ‘শো’ তে নাকি মাহিরার সঙ্গে রীতিমতো ‘ফ্লার্ট’ করেন পাকিস্তানি ক্রিকেটার। তাই আয়শা ওমরের সঙ্গে মাহিরার নামও উঠেছে সংবাদমাধ্যমে। তবে সবকিছুই এখনও গুঞ্জন! কারণ সানিয়া-শোয়েব দুজনেই বিচ্ছেদের বিষয় নিয়ে মুখে মুখে কুলুপ এঁটেছেন।

সূত্রের বরাত দিয়ে পাকিস্তানের জিও টিভি জানিয়েছে, সানিয়া ও শোয়েব টেলিভিশনের বেশ কয়েকটি অনুষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ। এই পরিস্থিতিতে বিবাহবিচ্ছেদ ঘোষণা করলে আইনি সমস্যার মুখে পড়তে হতে পারে তাঁদের। তাই তাঁরা এখনই কিছু জানাচ্ছেন না। আইনি সমস্যা মিটলে পরবর্তী সিদ্ধান্ত জানা যেতে পারে।

খালিজ টাইমসের প্রতিবেদন অনুসারে, বর্তমানে দুবাইয়ে নতুন বাড়িতে আছেন সানিয়া। একমাত্র সন্তান ইজহান মির্জা মালিককে নিয়ে থাকছেন তিনি।

২০০৯ সালে সম্পর্কে জড়ান দুই দেশের দুই তারকা খেলোয়াড়। ২০১০ সালে বিয়ে করেন সানিয়া ও শোয়েব। এর পর থেকে দুবাইয়ের পাম জুমেইরাহের একটি ভিলায় শোয়েব মালিকের সঙ্গে থাকতেন সানিয়া। ২০১৮ সালে তাঁদের ঘর আলো করে আসে পুত্র সন্তান। এদিকে চলতি বছরের জানুয়ারিতে টেনিস থেকে অবসর নেওয়ার সিদ্ধান্ত নেন ভারতীয় টেনিস তারকা।