সাফজয়ী পাহাড়িকন্যাদের ৫০ হাজার করে টাকা দেবেন পার্বত্যমন্ত্রী

Looks like you've blocked notifications!
বান্দরবানে মাসব্যাপী নারী উদ্যোক্তা বাণিজ্য মেলার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম বিষয়কমন্ত্রী বীর বাহাদুর উশৈসিংসহ অতিথিরা। ছবি : এনটিভি

বান্দরবানে মাসব্যাপী নারী উদ্যোক্তা বাণিজ্য মেলা উদ্বোধনকালে সাফজয়ী পাহাড়িকন্যাদের ৫০ হাজার করে টাকা দেওয়ার ঘোষণা দিয়েছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।  

আজ বৃহস্পতিবার এ মেলা উদ্বোধন করা হয়। জেলা প্রশাসন চত্বরে উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি ও ডিপিএসের উদ্যোগে মাসব্যাপী এ বাণিজ্যমেলার আয়োজন করা হয়েছে।

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম বিষয়কমন্ত্রী বলেন, সাফ গেমসে শিরোপাজয়ী নারী ফুটবলারদের প্রাণঢালা অভিনন্দন। শিরোপা জয়ে পাহাড়িকন্যারা কৃতিত্বের স্বাক্ষর রেখেছেন। এটি পার্বত্যবাসীর জন্য গর্বের। জয়ী দলের পাহাড়িকন্যাদের পার্বত্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে ৫০ হাজার করে টাকা দেওয়া হবে। একই সঙ্গে তাদের সংবর্ধনাও দেওয়া হবে।

মাসব্যাপী মেলা উদ্বোধন অনুষ্ঠানে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা, বান্দরবান জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, পৌরসভার মেয়র মো. ইসলাম বেবি, পুলিশ সুপার তারিকুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম জাহাঙ্গীর, বান্দরবান উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি লালসানি লুসাই, নারীনেত্রী ডনাই প্রু নেলী প্রমুখ উপস্থিত ছিলেন।

মাসব্যাপী এ বাণিজ্য মেলায় নারী উদ্যোক্তাদের ৫০টি স্টল স্থান পেয়েছে।