সীতাকুণ্ডে হতাহতদের সাহায্য করার অনুরোধ তাসকিনের

Looks like you've blocked notifications!
হতাহতদের জন্য সাহায্যের অনুরোধ করেছেন তাসকিন আহমেদ। ছবি : সংগৃহীত

সীতাকুণ্ডে ভয়াবহ অগ্নিকাণ্ডে দীর্ঘ হচ্ছে লাশের সারি। সময় গড়াতে একের পর এক বিস্ফোরিত হচ্ছে কেমিক্যাল ভর্তি কনটেইনার। বিস্ফোরণে পুরো এলাকায় কেমিক্যালের বিষাক্ত ধোঁয়া ছড়িয়ে পড়েছে। অগ্নিকাণ্ড নিয়ন্ত্রণে বেগ পেতে হচ্ছে উল্লেখ করে ফায়ার সার্ভিসের কর্মীদের।

এমন করুণ পরিস্থিতে সবাইকে সাহায্য করার জন্য অনুরোধ করেছেন জাতীয় দলের পেসার তাসকিন আহমেদ। সীতাকুণ্ডে হতাহতদের পাশে দাঁড়ানোর জন্য সবাইকে অনুরোধ করেছেন ডানহাতি এই পেসার।

নিজের ফেসবুকে তাসকিন লিখেছেন, ‘আসুন চট্টগ্রামের সীতাকুন্ডের অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত সাধারণ মানুষ, ফায়ার ফাইটার , ডাক্তার, পুলিশসহ উদ্ধারকার্যে অংশ নেয়া সবার জন্য দোয়া করি।  যে যেভাবে পারি সাহায্যের হাত বাড়িয়ে দিই৷ হে আল্লাহ, তুমি আমাদের হেফাজত করো।’

চট্টগ্রামের সীতাকুণ্ডে বেসরকারি একটি কনটেইনার ডিপোতে আগুনের পর ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় শেষ খবর পাওয়া পর্যন্ত ৩২ জনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

গতকাল শনিবার রাত ৯টার দিকে অগ্নিকাণ্ডের পর এ বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণে কেঁপে ওঠে ঘটনাস্থল থেকে অন্তত চার কিলোমিটার এলাকা। এ ছাড়া আশপাশের বাড়িঘরের জানালার কাঁচ ভেঙে পড়ে। এদিকে,এখন পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আসেনি। কনটেইনারে দাহ্য পদার্থ থাকায় আগুন নিয়ন্ত্রণে বেগ পেতে হচ্ছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

আগুন নিয়ন্ত্রণে বর্তমানে ঘটনাস্থলে চট্টগ্রাম মহানগরীর সব ফায়ার সার্ভিস স্টেশন কাজ করছে। এ ছাড়া কুমিল্লা ও ফেনীসহ আশপাশের এলাকার ফায়ার সার্ভিসও যোগ দিয়েছে আগুন নিয়ন্ত্রণে। ঘটনাস্থলে বর্তমানে ফায়ার সার্ভিসের ২৫টি ইউনিট কাজ করছে বলে জানা গেছে।