সোয়া কোটি টাকার ঘড়ি উপহার পেলেন রোনালদো

Looks like you've blocked notifications!
জ্যাকব অ্যান্ড কোংয়ের দেওয়া নতুন বিশেষ ঘড়ি হাতে রোনালদো। ছবি : রোনালদোর ফেসবুক ভেরিফায়েড পেজ

নামটা যখন ক্রিস্টিয়ানো রোনালদো, তখন আলোচনায় থাকাটা একরকম আবশ্যকই বলা যায়। আল-নাসেরের পর্তুগিজ এই তারকা মাঠের খেলায় যতটা কেতাদুরস্ত, মাঠের বাইরেও ঠিক ততটাই পরিপাটি। বিলাসবহুল ও দামি পণ্যের প্রতি তার ভালোবাসা বহু পুরোনো, আছে বিশাল সংগ্রহ। এবার রোনালদোর সংগ্রহে যুক্ত হয়েছে নামি ব্র্যান্ডের প্রায় সোয়া কোটি টাকার নতুন একটি ঘড়ি। সৌদি আরবের ঘড়ি ও জুয়েলারি নির্মাতা প্রস্তুতকারক বিখ্যাত প্রতিষ্ঠান জ্যাকব অ্যান্ড কোং রোনালদোকে ঘড়িটি উপহার দিয়েছে।

৯২ হাজার পাউন্ড বা বাংলাদেশি মুদ্রায় প্রায় ১ কোটি ২৩ লাখ টাকা মূল্যের ঘড়িটিতে রয়েছে ২৬টি সাদা হীরা। রোনালদোর জন্য বিশেষভাবে তৈরি করা এই ঘড়ির সামনের ডায়ালের একপাশে রোনালদোর স্বাক্ষর ও সিআরসেভেন লেখা রয়েছে। আরেক পাশে দেখা যাবে গোল উদযাপনরত রোনালদোর প্রতিকৃতি। পুরো ঘড়ির রং সবুজ, যা বানানো হয়েছে সৌদি আরবের পতাকার আদলে।

সম্প্রতি সৌদি আরবের রিয়াদে জ্যাকব অ্যান্ড কোংয়ের নতুন বুটিক শপ উদ্বোধনে যান প্রতিষ্ঠানটির ব্র্যান্ড পার্টনার রোনালদো। তাকে সম্মান জানিয়ে ঘড়িটি উপহার দেয় তারা। এই ঘড়ির ছবি নিজের ফেসবুক পেজে গতকাল বৃহস্পতিবার (১১ মে) পোস্ট করেন রোনালদো।

এর আগে গত জানুয়ারিতে রোনালদোকে একটি বিশেষ ঘড়ি উপহার দিয়েছিল জ্যাকব এন্ড কোং। সেই ঘড়িটিতে ছিল ৩৮৮টি দুষ্প্রাপ্য রত্ন (সাভোরাইট স্টোন)। এছাড়া ১৮ ক্যারেট সোনা দিয়ে মোড়ানো ছিল ঘড়িটি। ঘড়ির স্ট্র্যাপও সবুজ বর্ণের। দুষ্প্রাপ্য ঘড়িটির মূল্য ছয় লাখ ৩০ হাজার পাউন্ড, যা বাংলাদেশি টাকায় প্রায় ছয় কোটি ৩৭ লাখ টাকারও বেশি।