সৌদিতে খোলামেলা পোশাকে ছবি, বিপাকে রোনালদোর প্রেমিকা

Looks like you've blocked notifications!
রোনালদো ও তার বান্ধবী জর্জিনা। ছবি : জর্জিনার ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে নেওয়া

পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে তার বান্ধবী জর্জিনা রদ্রিগেজের সম্পর্কে টানাপোড়নের গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও এই বিষয়ে রোনালদো কিংবা জর্জিনার পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো বক্তব্য পাওয়া যায়নি। তবে এমন গুঞ্জনের মধ্যেই নতুন করে আলোচনায় জর্জিনা। তার ‍বিরুদ্ধে অভিযোগ ওঠেছে সৌদির পোশাক আইনের তোয়াক্কা না করে সোশ্যাল মিডিয়ায় খোলামেলা ছবি পোস্ট করেছেন।

গত ১১ মে (বৃহস্পতিবার) জনপ্রিয় ফুটবলভিত্তিক ওয়েবসাইট গোলডটকমের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে খোলামেলা পোশাকে কিছু ছবি পোস্ট করেছেন জর্জিনা। যা নিয়ে তাকে পড়তে হয়ে সমালোচনায়। গত ৮ মে (সোমবার) ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিগুলোতে বিকিনি পরিহিত অবস্থায় সুইমিংপুলে দেখা যায়। আর সৌদিতে বসে এমন ছবি পোস্ট করায় সৌদির আইন ভেঙেছে জর্জিনা। এমনটাই অভিযোগ উঠেছে।

সৌদির পোশাক নীতি অনুযায়ী, অতিরিক্ত খোলামেলা পোশাক কিংবা অর্ধনগ্ন পোশাক পরার নিয়ম নেই। আর সেই বিবেচনায় সৌদির নিয়মের তোয়াক্কা করেননি তিনি। শুধু তাই নয় সৌদির আইনে অত্যন্ত স্কিনি, ট্রান্সপারেন্ট পোশাক পরার নিয়ম নেই। আর মূলত সেই কারণেই তার পোস্ট করা ছবিগুলো নিয়ে এমন বিতর্ক।

যদিও চলতি বছরের জানুয়ারিতে রোনালদোকে দলে নেওয়ার সময় সৌদির আইনকানুন সম্পর্কে অবগত করেছিল তার ক্লাব আল নাসের কর্তৃপক্ষ। সেইসময় সৌদির পোশাক নীতি সম্পর্কেও তাদের জানানো হয়েছিল। কিন্তু সবকিছু জেনেশুনেই কেন এমন ঘটনা ঘটালেন জর্জিনা, সেটাই প্রশ্ন নেটিজেনদের। সৌদির রাজধানী রিয়াদে বান্ধবী জর্জিনা ও ৫ সন্তানকে নিয়ে থাকছে রোনালদো। যদিও অবিবাহিত যুগলের একসঙ্গে থাকার অনুমতি নেই। তবে বিশেষ অনুমতি সাপেক্ষে তাদের একসঙ্গে থাকার অনুমতি দেয়া হয়।