স্ত্রীর জন্মদিনে হৃদয় ছোঁয়া বার্তা কোহলির

Looks like you've blocked notifications!
বিরাট কোহলি ও আনুশকা শর্মা। ছবি : আনুশকার ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে নেওয়া

বলিউড সুপার স্টার আনুশকা শর্মার জন্মদিন আজ। ৩৫তম জন্মদিনে রাত থেকে শুভেচ্ছার জোয়ারে ভাসছেন বলিউড অভিনেত্রী। সমর্থকদের পাশাপাশি বলিউড তারকা, ক্রিকেটে জগতের অনেকেই বিশেষ দিনে শুভেচ্ছা জানিয়েছেন আনুশকাকে। তবে স্বামী বিরাট কোহলি কখন শুভেচ্ছা জানাবেন সেই অপেক্ষাতেই ছিলেন সবাই। অবশেষে ঘটল প্রতীক্ষার অবসান।

প্রতিবারই স্ত্রীর জন্মদিনে কিছু বিশেষ বার্তা কোহলি। গতবার লিখেছিলেন, ‘ঈশ্বরকে ধন্যবাদ তুমি জন্মেছো। তুমি না থাকলে আমার যে কী হত!’ এবারও আনুশকার জন্মদিনে আদর্শ প্রেমিক ও স্বামীর পরিচয় দিয়ে আরও একবার বিশেষ বার্তা দিলেন কোহলি। যা মন ছুঁয়েছে সমর্থকদের।

এবার কোহলি লিখেছেন, ‘মোটা, পাতলা এবং তোমার সমস্ত সুন্দর পাগলামির মাধ্যমেই তোমাকে ভালবাসি। শুভ জন্মদিন আমার সবকিছু।’ সঙ্গে জুড়ে দিয়েছেন তিনটি লাভ ইমোজি। আইপিএলের মাঝেই জন্মদিন। সোমবার খেলাও রয়েছে আরসিবির। স্ত্রীর জন্মদিন উপলক্ষে খেলা শেষে বিশেষ পরিকল্পনা রয়েছে কোহলির।

 

বলিউড ও খেলার জগতের প্রথম সারির দম্পতি হিসাবে পরিচিত আনুশকা শর্মা ও বিরাট কোহলি। বিয়ের পাঁচ বছর পেরিয়ে গেলেও তাঁদের ভালোবাসাতেও কোনও ভাটা পড়েনি। একাধিক ইভেন্টে তাদের দেখা গেছে হাতে হাত রেখে। এখন তো তাদের জীবনে আছে একমাত্র মেয়ে ভামিকাও। ২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালির তাস্কানিতে রাজকীয়ভাবে বিয়ে সারেন বিরাট ও আনুশকা। তার আগে বেশ কয়েক বছর চুটিয়ে প্রেম করেছিলেন তারা। বিরাটের খেলা থাকলে মাঠে আনুশকার উপস্থিতি ছিল বাধ্যতামূলক। ভালো-খারাপ সব সময়েই আনুশকাকে পাশে পেয়েছেন কোহলি।