স্বপ্নের বিশ্বকাপ ট্রফি নিয়ে ঘুমাচ্ছেন মেসি!

Looks like you've blocked notifications!
বিশ্বকাপ ট্রফি নিয়ে ঘুমাচ্ছেন লিওনেল মেসি। ছবি : সংগৃহীত

বিশ্বকাপ জিতেছেন লিওনেল মেসি, তা এখনও বিশ্বাস হচ্ছে না ভক্তদের। প্রায় সবাই এখনও আছেন ভালোলাগার ঘোরে। অনেকে ফেসবুকে পোস্টও দিয়েছেন, বিশ্বকাপ জয়ের পরের সকাল। ভক্তদের এত আবেগ, মেসির থাকবে না তা হয়!

বিশ্বকাপ জয়ের পর মেসি নিজেও সামাজিক যোগাযোগমাধ্যমে একের পর এক ছবি দিয়ে যাচ্ছেন ট্রফি নিয়ে। কখনও স্টেডিয়ামে, কখনও বিমানে ছবি দিয়ে ভক্তদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করছেন। ছবি দিয়ে আবার গড়ছেন লাইক-কমেন্টসের রেকর্ড।

তবে এবার দেখা গেলে ট্রফি নিয়ে ঘুমাচ্ছেন মেসি। ঘুম আরেকটি ছবিতে দেখা গেল ঘুম ভাঙা হাসিমুখ। এক হাতে বিশ্বকাপ। যেন কী করবেন, বুঝে উঠতে পারছেন না। তিনটে ছবি শেয়ার দিয়ে ভক্তদের জানালেন, ‘শুভ সকাল’।

তবে, ছবিতে কোনো জায়গার উল্লেখ করেননি মেসি। যদিও আর্জেন্টিনা দল ইতোমধ্যে পৌঁছে গিয়েছে বুয়েন্স আইরেসে। সেখানেই বিশ্ব চ্যাম্পিয়নদের ঘিরে চলছে উৎসবের আমেজ।

বিশ্ব চ্যাম্পিয়নদের বরণ করে নিতে আর্জেন্টিনার রাস্তায় মানুষের ঢল নামে। বিমানবন্দর থেকেই শুরু হয় উৎসব। ট্রফি নিয়ে শুরুতেই বিমান থেকে নামেন মেসি ও কোচ লিওনেল স্কালোনি। এরপর একে একে ঘরের মাটিতে পা রাখেন বাকিরা।

বিমানবন্দর থেকে ছাদখোলা বাসে করে শহর শোডাউন করেছে আর্জেন্টিনা ফুটবল দল। বাসের চার পাশে ঘিরে রাখেন ভক্তরা। রাতভর চলে জয়ের গান, বাজে ঢামাঢোল। বুয়েন্স আইরেস যেন এখন উৎসবের নগরী।