স্বর্ণের দোকান উদ্বোধনে দুবাইয়ে হিরো আলম, যাচ্ছেন সাকিবও

Looks like you've blocked notifications!
সাকিব আল হাসান ও হিরো আলম। ছবি: সাকিব ও হিরো আলমের ফেসবুক থেকে নেওয়া

বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডকে হারিয়ে ইতিহাস গড়েছে বাংলাদেশ। শেষ টি-টোয়েন্টিতে দুর্দান্ত জয়ে পূরণ হয়েছে হোয়ায়টওয়াশের স্বপ্নও। ইংল্যান্ড সিরিজের পর বিশ্রামের সুযোগ নেই ক্রিকেটারদের। আগামী সপ্তাহেই শুরু হবে আয়ারল্যান্ড সিরিজ। আর এই সিরিজের আগে একটি স্বর্ণের দোকানের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে দুবাই যাওয়ার কথা রয়েছে অধিনায়ক সাকিব আল হাসানের।

আজ মঙ্গলবার (১৪ মার্চ) রাতেই টাইগারদের টি-টোয়েন্টি ও টেস্ট দলের অধিনায়ক সাকিব আল হাসানের দুবাইয়ের উদ্দেশে ঢাকা ছাড়ার কথা রয়েছে। বুধবার (১৫ মার্চ) দেশটির নিউ গোল্ড সুকেতে আরাভ জুয়েলার্স নামের ওই স্বর্ণের দোকানের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিবেন সাকিব। দুবাইয়ে নতুন সোনার দোকানের উদ্বোধনে সাকিবের সঙ্গে সেখানে থাকবেন আলোচিত কনটেন্ট ক্রিয়েটর হিরো আলম। ভিডিও বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন সাকিব ও হিরো আলম।

এর আগে, গত ১০ মার্চ ফেসবুকে ভিডিও বার্তায় হিরো আলম দুবাইয়ে একই স্বর্ণের দোকান উদ্বোধন করতে যাওয়ার কথা জানান। গতকাল সোমবার তিনি সেখানে পৌঁছেও গেছেন।  স্বর্ণের দোকান উদ্বোধনকে কেন্দ্র করে দুবাইয়ের বাংলাদেশি কমিউনিটিতে বেশ আলোচনা শুরু হয়েছে।

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ের নিউ গোল্ড সুকেতে বুধবার উদ্বোধন হতে যাচ্ছে এই স্বর্ণের দোকান। আরাভ জুয়েলার্স নামের সেই প্রতিষ্ঠানটির কর্ণধার বাংলাদেশের এক সময়ের চলচ্চিত্র অভিনেতা আরাভ খান।

জানা গেছে, সাকিব ছাড়াও একঝাঁক তারকা উপস্থিত থাকবেন সেই অনুষ্ঠানে। জুয়েলার্সের উদ্বোধন উপলক্ষে সাকিব আল হাসানের পাশাপাশি আরও বেশ কয়েকজন ক্রিকেটার উপস্থিত থাকতে পারে বলেও জানা গেছে।

সাম্প্রতিক সময়ে দুবাই পৃথিবীর স্বর্ণের ব্যবসার অন্যতম গুরুত্বপূর্ণ কেন্দ্র হয়ে উঠেছে। দুবাইপ্রবাসী অনেক বাংলাদেশি যেমন সেখানে স্বর্ণের দোকানে কাজ করেন, তেমনই আবার স্বর্ণের দোকানের মালিকানাতেও আছেন কয়েকজন প্রবাসী।