হকিতে দলবদলের প্রথম ধাপ সেরেছে মোহামেডান

Looks like you've blocked notifications!
হকিতে দলবদলের প্রথম ধাপ সেরেছে মোহামেডান। ছবি : সংগৃহীত

আসন্ন প্রিমিয়ার ডিভিশন হকি লিগের জন্য দলবদলের প্রথম ধাপ সম্পন্ন করল মোহামেডান স্পোর্টিং ক্লাব। বিশেষ ব্যবস্থা কমিশনের মাধ্যমে দলবদলের প্রথম ধাপের কাজ শেষ করেছে দেশের ঐতিহ্যবাহী ক্লাবটি।

গতকাল রোববার রাতে বনানীর একটি রেস্টুরেন্টে হয় এই আনুষ্ঠানিক দলবদল। প্রথম ধাপে যে ছয় জনের রেজিস্ট্রেশন সম্পন্ন হয়েছে, তাঁরা হলেন—আশরাফুল ইসলাম, মইনুল ইসলাম কৌশিক, সারোয়ার হোসেন, অসীম কুমার গোপ, প্রিন্স লাল সামুন্দ ও সারোয়ার মোরশেদ শাওন।

হকি ফেডারেশনের নির্ধারিত সময়ে বাকি খেলোয়াড়দের দলবদলের আনুষ্ঠানিকতা শেষ করা হবে। হকি ফেডারেশনের প্রতিনিধি হিসেবে সেখানে উপস্থিত ছিলেন ফেডারেশনের সদস্য জামিল আব্দুন নাসের ও জাফরুল আহসান বাবুল। মোহামেডানের হকি কমিটির চেয়ারম্যান মনজুর আলম, সাধারণ সম্পাদক আবু শাহিন, এবং ম্যানেজার আরিফুল হকও উপস্থিত ছিলেন। আরও উপস্থিত ছিলেন মোহামেডানের পরিচালক এজিএম সাব্বির ও আবু হাসান চৌধুরী প্রিন্স।

হকির দলবদল ঘিরে তুমুল উত্তেজনা শুরু হয়েছে। দেশের ঐতিহ্যবাহী ক্লাব মোহামেডানের বিপক্ষে খেলোয়াড় অপহরণের অভিযোগ তুলেছে মেরিনার ইয়াংস। এত ঝামেলার মাঝেই দলবদলের কাজ সেরে নিয়েছেন দেশের ঐতিহ্যবাহী ক্লাবটি।