ফাইনালে ভারতকে হারাবে পাকিস্তান, ভবিষ্যদ্বাণী!

Looks like you've blocked notifications!

বিশ্বকাপের আসরে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে একটি ম্যাচও জেতা হয়নি পাকিস্তানের। এ নিয়ে আক্ষেপের অন্ত নেই পাকিস্তানের সমর্থকদের। এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে সেই আক্ষেপ ঘোঁচানোর আরেকটা সুযোগ পাচ্ছেন পাকিস্তানের ক্রিকেটাররা। এক জ্যোতিষী দাবি করেছেন, এবারই বিশ্বকাপেই ভারতকে হারাতে পারবে পাকিস্তান। তবে এজন্য ফাইনাল পর্যন্ত যেতে হবে আফ্রিদিদের।

২০০৭ সালে প্রথম টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি হয়েছিল ভারত ও পাকিস্তান। জোহানেসবার্গে উত্তেজনাপূর্ণ সেই ম্যাচ পাকিস্তান হেরেছিল মাত্র পাঁচ রানে। তবে এবারের আসরে যদি চিরপ্রতিদ্বন্দ্বী এই দুই দল মুখোমুখি হয় তাহলে শেষ হাসিটা পাকিস্তানই হাসবে বলে ভবিষ্যদ্বাণী করেছেন ভারতের জ্যোতিষী গ্রিনস্টার লোবো। 

ভারত-পাকিস্তানের উত্তেজনাপূর্ণ ফাইনাল শেষপর্যন্ত সত্যিই দেখা যাবে কি না, তা জানার জন্য অপেক্ষা করতে হবে ৪ এপ্রিল পর্যন্ত। ফাইনালের আগে গ্রুপ পর্বেও অবশ্য মুখোমুখি হবে ভারত-পাকিস্তান। আর ১৯ মার্চ ইডেন গার্ডেনের এই ম্যাচে ভারত জিতবে বলে দাবি করেছেন ভারতের এই জ্যোতিষী।

ভারতের মাটিতে প্রথমবারের মতো আয়োজিত এই টি-টোয়েন্টি বিশ্বকাপের শুরু থেকেই শোনা যাচ্ছে নানা ভবিষ্যদ্বাণী। এর আগেও এক জ্যোতিষী দাবি করেছিলেন যে, ভারত এশিয়া কাপ জিতলে টি-টোয়েন্টি বিশ্বকাপ জিততে পারবে না। এই দাবি সত্যি হলে ঘরের মাটিতে আয়োজিত বিশ্বকাপ শেষে হতাশই হতে হবে ধোনিদের। কারণ ফাইনালে বাংলাদেশকে হারিয়ে এশিয়া কাপ শিরোপা এরই মধ্যে জিতে নিয়েছে ভারত।