কোহলির পাসে ধোনির গোল!

Looks like you've blocked notifications!

ইনিংসের শেষমুহূর্তে ব্যাট হাতে মাঠে নেমে দারুণ ব্যাটিং করেন মহেন্দ্র সিং ধোনি। ‘ফিনিশার’ তকমাটা ভারতের অধিনায়কের সঙ্গে বেশ ভালোই যায়। তবে শুধু ক্রিকেটে নয়, ফুটবলেও ধোনি দারুণ ফিনিশার! সম্প্রতি একটি চ্যারিটি ম্যাচে নিজের ফুটবল প্রতিভারও প্রমাণ দিয়েছেন ধোনি। আর ক্রিকেট মাঠের মতো ফুটবলেও তাঁর যোগ্য সঙ্গী বিরাট কোহলি।

বিপর্যয়ের মুখে অনেক সময়ই ভারতের হাল ধরতে দেখা গেছে ধোনি ও কোহলিকে। এ দুজনের জুটিতে ভর করে অনেকবারই জয় পেয়েছে ভারত। ক্রিকেটের মতো ফুটবল মাঠেও যে তাঁরা দারুণ জুটি গড়তে পারেন, সেটাই সম্প্রতি দেখা গেল দিল্লিতে আয়োজিত এক দাতব্য ম্যাচে। বলিউড তারকা অভিষেক বচ্চনের নেতৃত্বে অল স্টার্স ফুটবল ক্লাবের হয়ে মাঠে নেমেছিলেন ধোনি-কোহলি। সেখানে কোহলির পাস থেকে বল পেয়ে দারুণ এক গোল করে নজর কেড়েছেন ধোনি। তাঁদের দলও ম্যাচটি জিতেছে ৪-৩ গোলে।

অনেক দূর থেকে ধোনির দিকে বল বাড়িয়েছিলেন কোহলি। মাঝমাঠ থেকে সেই বল পেয়ে প্রতিপক্ষ দলের তিন ডিফেন্ডারকে পেছনে ফেলে এগিয়ে গিয়েছিলেন ধোনি। শেষপর্যায়ে গোলরক্ষককে পাশ কাটিয়ে বলটা জালে জড়াতেও কোনো ভুল হয়নি ‘ক্যাপ্টেন কুলের’।

ক্রিকেটের মতো ফুটবল মাঠেও ধোনি-কোহলি জুটির দারুণ নৈপুণ্য অবাক করে দিয়েছে অনেককেই। ভারতের ফুটবলার সুনীল ছেত্রীও ডাগআউটে বসে ফেটে পড়েছিলেন উল্লাসে। এই ম্যাচে তিনিই যে ছিলেন ধোনি-কোহলিদের কোচ!

দেখুন ধোনি-কোহলি জুটির সেই দারুণ গোলটি :