মুস্তাফিজের সুস্থতা কামনা হায়দরাবাদের

Looks like you've blocked notifications!

শুধু বাংলাদেশে নয়, অসাধারণ বোলিংয়ের জাদু দেখিয়ে পুরো বিশ্বেই অনেক ভক্ত জুটিয়ে ফেলেছেন মুস্তাফিজুর রহমান। বাংলাদেশে মুস্তাফিজ যতটা জনপ্রিয়, ঠিক ততটাই হয়তো ভারতের হায়দরাবাদেও। ফিজের দুর্দান্ত বোলিংয়ে ভর করেই যে সানরাইজার্স হায়দরাবাদ প্রথমবারের মতো জিতেছিল আইপিএল শিরোপা। ভালো-খারাপ সব সময়েই সানরাইজার্স পাশে থেকেছে মুস্তাফিজের। সাম্প্রতিক ইনজুরির পরেও মুস্তাফিজের সুস্থতা কামনা করে ফেসবুকে পোস্ট দিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ।

কাউন্টি ক্রিকেটে স্মরণীয় অভিষেকই হয়েছিল মুস্তাফিজুর রহমানের। প্রথম ম্যাচেই চার উইকেট নিয়ে জিতেছিলেন ম্যাচসেরার পুরস্কার। কিন্তু আর একটি ম্যাচ খেলেই ইনজুরিতে পড়েছেন প্রতিভাবান এই বাঁ-হাতি পেসার। কাঁধের ইনজুরির কারণে কার্যত শেষই হয়ে গেছে তাঁর কাউন্টি ক্রিকেট মিশন। এখন মুস্তাফিজ যেন দ্রুত সুস্থ হয়ে উঠতে পারেন, সেই প্রার্থনাই করছেন তাঁর ভক্তরা। 

মুস্তাফিজের সুস্থতা কামনা করে ফেসবুকে পোস্ট দিয়েছে তাঁর আইপিএলের দল সানরাইজার্স হায়দরাবাদও। ফিজ খুব দ্রুতই আবার মাঠে ফিরতে পারবেন, এমন আশাবাদই ব্যক্ত করা হয়েছে সেই ফেসবুক পোস্টে, ‘কাঁধের ইনজুরির কারণে মাঠের বাইরে চলে গেছেন মুস্তাফিজুর রহমান। সাসেক্সের হয়ে গ্রুপ পর্বের বাকি ম্যাচগুলোও তিনি খেলতে পারবেন না। আমরা আশা করছি, ফিজ খুব দ্রুত সুস্থ হয়ে উঠবেন এবং মাঠে ফিরে আসতে পারবেন।’

এ বছর প্রথমবারের মতো আইপিএল খেলতে গিয়েই হায়দরাবাদের জার্সি গায়ে শিরোপা জিতেছিলেন মুস্তাফিজ। আইপিএলের শেষপর্যায়ে এসে অবশ্য পড়েছিলেন ইনজুরির কবলে। সেই ইনজুরি কাটিয়ে আবার সুস্থ হয়ে ইংল্যান্ডে গিয়েছিলেন কাউন্টি ক্রিকেট খেলতে। কিন্তু দুটি ম্যাচ খেলেই আবার পড়েছেন ইনজুরিতে। চোট পেয়েছেন বাম কাঁধে।