গৃহকর্মীকে নির্যাতন : চিত্রনায়িকা একার বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণ

Looks like you've blocked notifications!
অভিনেত্রী একা। ফাইল ছবি

রাজধানীর হাতিরঝিলের নিজ বাসায় গৃহকর্মীকে নির্যাতনের মামলায় ঢাকাই সিনেমার অভিনেত্রী একার বিরুদ্ধে পুলিশের দেওয়া অভিযোগপত্র গ্রহণ করেছেন আদালত। মঙ্গলবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. শহিদুল ইসলাম অভিযোগপত্র গ্রহণের আদেশ দেন। এরপরে বিচারক মামলাটি পরবর্তী ব্যবস্থা নিতে চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) মো. রেজাউল করিম চৌধুরীর কাছে পাঠানো হয়েছে।

গত ২৪ এপ্রিল ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে অভিযোগপত্র জমা দেন হাতিরঝিল থানার উপপরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা মো. মোহাম্মদ ফয়সাল। গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে গত বছরের ৩১ জুলাই একাকে রাজধানীর হাতিরঝিলের বাসা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

চলচ্চিত্র ও টিভি নাটকে কাজ করার পাশাপাশি বিজ্ঞাপন চিত্রে মডেল হিসেবে কাজ করেছেন একা। ১৯৯৮ সালে কাজী হায়াৎ পরিচালিত ‘তেজী’ চলচ্চিত্রে মান্নার বিপরীতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রাঙ্গণে অভিষেক ঘটে একার। এরপর তিনি একই পরিচালকের ‘ধর’ চলচ্চিত্রে মান্নার বিপরীতে অভিনয় করেছিলেন। পরে রুবেল, আমিন খান, আলেকজান্ডার বো, অমিত হাসান ও শাকিব খানের সঙ্গে বেশ কয়েকটি সিনেমায় জুটি হয়ে অনেক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন। সর্বশেষ ২০০৮ সালে একাকে ‘বাহাদুর সন্তান’ সিনেমায় দেখা গিয়েছে। ৩০টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন।