গৃহকর্মীকে নির্যাতন : জামিন পেলেন অভিনেত্রী একা

Looks like you've blocked notifications!

 

রাজধানীর হাতিরঝিলে নিজ বাসায় গৃহকর্মীকে নির্যাতনের ঘটনায় হওয়া মামলায় জামিন পেয়েছেন ঢাকাই সিনেমার অভিনেত্রী একা। 

ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদ আজ রোববার এ আদেশ দেন।

এর আগে গত ১০ আগস্ট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় জামিন পান অভিনেত্রী একা। তবে, গৃহকর্মীকে নির্যাতনের মামলায় জামিন না হওয়ায় এতদিন মুক্তি পাননি। এখন কারাগারে জামিনের কাগজ গেলেই তিনি মুক্তি পাবেন বলে আদালত সূত্রে জানা গেছে।

গত ৩১ জুলাই গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে অভিনেত্রী একাকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারের সময় পুলিশ একার বাসায় অভিযান চালিয়ে রুমের বিছানার ওপর থেকে পাঁচ পিস ইয়াবা, ৫০ গ্রাম গাঁজা ও ৫৫০ মিলিগ্রাম মদ উদ্ধার করে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়।

এরপর ১ আগস্ট একাকে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে হাজির করা হলে তাঁকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

এজাহারে বাদী উল্লেখ করে বলেন, গৃহকর্মী হাজেরা বেগম মাসিক তিন হাজার টাকা বেতনে তিন মাস ধরে কাজ করে আসছিলেন। কাজ শেষে গত ৩১ জুলাই বিকেল সাড়ে ৪টার দিকে একার কাছে পাওনা বকেয়া বেতনের দুই মাসের ছয় হাজার টাকা চান। তখন একা তাঁকে বলেন, ‘তোকে দিয়ে আর কাজ করাব না।’ এরপর হাজেরা বেগমকে গলা ধাক্কা দেন। পাওনা টাকা না দিলে যাবেন না জানালে হাজেরা বেগমকে এলোপাতাড়ি মারপিট করেন একা এবং রান্নাঘর থেকে বটি এনে মাথায় কোপ দেন। হাজেরা বেগম হাত দিয়ে ঠেকাতে গেলে তাঁর বাঁ-হাত জখম হয়। তখন ভিকটিম চিৎকার দিলে একা তাঁর মুখ চেপে ধরে ভয়ভীতি দেখান।