ছিনতাইয়ের মামলায় ঢাবির দুই ছাত্রলীগ নেতা কারাগারে

Looks like you've blocked notifications!
চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত, ঢাকা। এনটিভির ফাইল ছবি

জুবায়ের আহমেদ নামে এক বিক্রয়কর্মীর কাছ থেকে ১০ হাজার টাকা ছিনতাইয়ের মামলায় ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রলীগের দুই নেতাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

 আজ শুক্রবার (১২ মে) ঢাকার সিএমএম আদালতের শাহবাগ থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) নিজাম উদ্দিন ফকির বিষয়টি নিশ্চিত করেছেন।

নিজাম উদ্দিন বলেন, ‘গতকাল বৃহস্পতিবার (১১ মে) ঢাকার সিএমএম আদালতে আসামি দুজনকে হাজির করে পুলিশ। এরপরে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদেরকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরফাতুল রাকিব কারাগারে পাঠানোর আদেশ দেন।’ 

জিআরও নিজাম আরও বলেন, ‘আসামিরা হলেন–ঢাকা বিশ্ববিদ্যালয়ের পপুলেশন সায়েন্স বিভাগের শিক্ষার্থী নুর উদ্দীন আহমেদ এবং রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী আবদুল্লাহ আল মুনতাসীর। তাদের মধ্যে নুর উদ্দীন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসম্পাদক এবং মুনতাসীর শহীদ সার্জেন্ট জহুরুল হক হল ছাত্রলীগের সহসভাপতি।’

মামলার নথি থেকে জানা গেছে, গত বুধবার (১০ মে) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানের গ্লাস টাওয়ারের পাশে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ঘটনায় বিক্রয়কর্মী জুবায়ের আহমেদ শাহবাগ থানায় মামলা করেন। তিনি পল্টন সিটি হার্ট মার্কেটের রংধনু ফ্যাশন নামে একটি দোকানে কাজ করেন।