জামিন পেলেন মেরিনার ইয়াংস ক্লাবের তিন কর্মকর্তা

Looks like you've blocked notifications!

মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের ভেতরে ভাঙচুর এবং খেলোয়াড় নিয়ে যাওয়ার অভিযোগে করা মামলায় মেরিনার ইয়াংস ক্লাবের তিন কর্মকর্তা ও এক সমর্থক জামিন পেয়েছেন। আজ সোমবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমাম এই আদেশ দেন।

এ বিষয়ে আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) মো. আবদুল মোতালেব এনটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, আজ ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মেরিনার ইয়াংস ক্লাবের তিন কর্মকর্তা ও এক সমর্থক আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে বিচারক জামিনের আবেদন মঞ্জুর করেন।

জিআরও বলেন, জামিনপ্রাপ্তরা হলেন হাসান উল্লাহ খান রানা, বদরুল ইসলাম দিপু ও নজরুল ইসলাম মৃধা এবং সমর্থক শাহাদাত হোসেন জুবায়ের।

নথি থেকে জানা গেছে, গতকাল রোববার রাজধানীর মতিঝিল থানায় চারজনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৬০-৭০ জনকে আসামি করে মামলা করেছিল মোহামেডান ক্লাব কর্তৃপক্ষ।

এজাহারে উল্লেখ করা হয়, গত শুক্রবার রাতে প্রায় ৬০-৭০ জনের দল নিয়ে তরুণ হকি খেলোয়াড় সারোয়ার মুর্শেদ শাওনকে ক্লাব থেকে ছিনিয়ে নিয়ে যায় মেরিনার ইয়াংসের কর্মকর্তারা। এ সময় মোহামেডান ক্লাবের ডাইনিং হলের আসবাবপত্রও ভাঙচুর করে তারা।