দেশবাসীর কাছে আমি ক্ষমাপ্রার্থী : আরাভ খান

Looks like you've blocked notifications!
রবিউল ইসলাম ওরফে আরাভ খানের ফেসবুক অ্যাকাউন্ট থেকে ছবিটি নেওয়া

দুবাইয়ে সোনার দোকান চালু করে সম্প্রতি আলোচনায় আসা রবিউল ইসলাম ওরফে আরাভ খান দেশবাসীর কাছে ক্ষমা চেয়েছেন। এমনকি তিনি ন্যায্য বিচার পাবেন না বলে দাবি করেছেন। আজ সোমবার (২০ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্টে তিনি এ দাবি করেন।

আরাভ খান ফেসবুক পোস্টে লিখেছেন, ‘খোলা চিঠি বাংলাদেশ, আসসালামু আলাইকুম। আমি আশা করি আপনারা সবাই ভালো আছেন। সর্বদাই আমার দোয়া থাকবে আপনাদের ওপর। আপনারা যেভাবে আমার পাশে দাঁড়িয়েছেন, আমি বাঁচি আর না বাঁচি এ কথা আমার মনে থাকবে। আমার জীবনে আমি জেনে না জেনে যে ভুলগুলো করেছি, আপনারা যারা আমার পাড়া প্রতিবেশী এবং আমাকে যারা চিনেন যাদের সঙ্গে আমার কোনো অন্যায় হয়ে থাকে তারা আমাকে মাফ করে দিবেন। দেশবাসীর কাছে আমি ক্ষমাপ্রার্থী। আমি যদি কোনো ভুল করে থাকি আপনারা আমাকে মাফ করে দিবেন। আমি জানি না কাল আমার সঙ্গে কি হবে। কিন্তু, আমি চাই ন্যায্য বিচার। সেটা হয়তোবা সম্ভব না। যাই হোক, আল্লাহ একজন আছে এই বিচার আমি আল্লাহর কাছে ছেড়ে দিলাম।’

এদিকে, এই প্রতিবেদন লেখা পর্যন্ত আরাভ খানের ওই পোস্টে প্রায় তিন হাজার রিয়্যাক্ট পড়েছে। কমেন্টও পড়েছে হাজার খানেকের মতো।

পুলিশ পরিদর্শক মামুন এমরান খান হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি আরাভ খান বর্তমানে দুবাইয়ে রয়েছেন। ভারতীয় পাসপোর্ট নিয়ে তিনি সেখানে গেছেন। সম্প্রতি দুবাইয়ের বুর্জ খলিফায় সোনার দোকান চালু করে আলোচনায় আসেন। সেই দোকানের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেন ক্রিকেটার সাকিব আল হাসান, চলচ্চিত্র পরিচালক ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাস, কনটেন্ট ক্রিয়েটর হিরো আলম, অভিনেত্রী দীঘিসহ বিনোদন অঙ্গনের আরও অনেকে। ইতোমধ্যে আরাভ খানের বিরুদ্ধে রেড নোটিশ জারি করেছে ইন্টারপোল।