দেশব্যাপী যুবদলকর্মী শাওনের গায়েবানা জানাজা অনুষ্ঠিত

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জে যুবদলকর্মী শাওন প্রধানের গায়েবানা জানাজা। ছবি : এনটিভি

সারা দেশে যুবদলকর্মী শাওন প্রধানের গায়েবানা জানাজা অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্রীয় কর্মসূচি অনুযায়ী এই গায়েবানা জানাজা অনুষ্ঠিত হয়। গতকাল বৃহস্পতিবার নারায়ণগঞ্জে বিএনপি নেতাকর্মী ও পুলিশের সংঘর্ষে নিহত হন শাওন। রাতে তাঁকে দাফন করা হয়। 

বিভিন্ন জেলা থেকে পাঠানো এনিটভি অনলাইনের প্রতিনিধিদের তথ্যে থাকছে এবারের প্রতিবেদন... 

রাজশাহী থেকে শ.ম সাজু জানান, আজ জুমার নামাজের পর নগরীর সোনাদীঘির মোড়ে গায়েবানা জানাজার আয়োজন করে মহানগর বিএনপি। জানাজায় অন্যান্যের মধ্যে মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট এরশাদ আলী ঈশা ও জ্যেষ্ঠ যুগ্ম আহ্বায়ক নজরুল হুদা অংশ নেন। জানাজা শেষে নিহত যুবদলকর্মীর আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

রংপুর থেকে এ কে এম মঈনুল হক জানান, রংপুরে আজ বিকেলে নগরীর গ্র্যান্ড হোটেল মোড়ে রংপুর জেলা ও মহানগর বিএনপির দলীয় কার্যালয়ের সামনে শাওনের গায়েবানা জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এসময় রংপুর মহানগর বিএনপির সভাপতি সামছুজ্জামান সামু, সাধারণ সম্পাদক মাহাফুজুর নবী ডন ও জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলামসহ অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দিনাজপুর থেকে ফারুক হোসেন জানান, দিনাজপুরে দুপুর ২টার দিকে দিনাজপুর ইনস্টিটিউট মাঠে অনুষ্ঠিত গায়েবানা জানাজার নামাজে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট মোফাজ্জল হোসেন দুলাল, সাধারণ সম্পাদক বখতিয়ার আহমেদ কচি। এসময় জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি মো. মোকাররম হোসেন, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম মুন্না, আনিসুর রহমান বাদশা, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক খালেকুজ্জামান বাবু, আলহাজ মাহবুব আহমেদ, মোস্তফা কামাল মিলন, মো. জাহাঙ্গীর আলম, পৌর বিএনপির সভাপতি মো. জিয়াউর রহমান জিয়া, সাংগঠনিক সম্পাদক আব্দুল কাইয়ুমসহ জেলা বিএনপি ও বিভিন্ন অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

নাটোর থেকে হালিম খান জানান, কেন্দ্রীয় কর্মসূচি অনুযায়ী দুপুরে জুমার নামাজ শেষে নাটোর সদর উপজেলার তেবাড়িয়া উত্তরপাড়া জামে মসজিদ প্রাঙ্গণে গায়েবানা জানাজা অনুষ্ঠিত হয়েছে। এতে অংশ নেন সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ফায়সাল আলম আবুল, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আনিসুর রহমান, জেলা ছাত্রদল সভাপতি কামরুল ইসলামসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও স্থানীয় মুসল্লিরা।

কিশোরগঞ্জ থেকে মারুফ আহমেদ জানান, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বৈরী আবহাওয়া উপেক্ষা করে বৃষ্টির মধ্যে আজ বাদ জুমা গুরুদয়াল সরকারী কলেজ সংলগ্ন মসজিদের সামনে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এসময় জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক নাজমুল আলম ও আমিনুল ইসলাম আশফাক এবং পৌর বিএনপির সাধারণ সম্পাদক মাহবুব আলমসহ শতাধিক নেতাকর্মী গায়েবানা জানাজায় অংশ নেন। জাতীয়তাবাদী ওলামা দলের জেলা সভাপতি মাওলানা রফিকুল ইসলাম এই গায়েবানা জানাযায় ইমামতি করেন।