পরী মণির শ্লীলতাহানির মামলায় সাক্ষ্য গ্রহণ পিছিয়েছে

Looks like you've blocked notifications!
পরী মণি। এনটিভির ফাইল ছবি

ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিসহ তিনজনের বিরুদ্ধে অভিনেত্রী পরী মণির করা শ্লীলতাহানির মামলায় সাক্ষ্য গ্রহণের জন্য আগামী ২৩ মে দিন ধার্য করেছেন আদালত। 

অজ সোমবার (৬ মার্চ) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯-এর বিচারক হেমায়েত উদ্দিন এই দিন ধার্য করেন। আজ পরী মণি আদালতে উপস্থিত না হয়ে তাঁর আইনজীবীর মাধ্যমে সময়ের আবেদন করেন। আদালত সময়ের আবেদন মঞ্জুর করে পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ২৩ মে দিন ধার্য করেছেন। পরীমণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভি গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

নথি থেকে জানা গেছে, গত বছরের ১৮ মে নাসির ও অমিসহ তিনজনের বিরুদ্ধ অভিযোগ গঠন করে আদালত।

এজাহারে বলা হয়েছে, ২০২১ সালের ১৪ জুন নাসির উদ্দিন ও তাঁর বন্ধু অমির নাম উল্লেখ করে এবং চারজনকে অজ্ঞাত আসামি করে ঢাকার সাভার থানায় মামলা করেন পরী মণি। পরবর্তীতে ওই বছরে ৬ সেপ্টেম্বর আদালতে নাসিরসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা কামাল হোসেন। অপর দুই আসামি হলেন—তুহিন সিদ্দিকী অমি ও শহীদুল আলম।

২০২১ সালের ৮ জুন রাতে ঢাকার অদূরের বিরুলিয়ার ঢাকা বোট ক্লাবে যান পরী মণি। সেদিন রাতে সেখানে তাকে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টা করা হয়েছে বলে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির বিরুদ্ধে অভিযোগ তোলেন পরী মণি। পরে ১৪ জুন নাসির ও অমি ছাড়াও অজ্ঞাতনামা আরও চারজনের বিরুদ্ধে সাভার থানায় মামলা করেন তিনি।