বাবার কবরের পাশে চিরনিদ্রায় সাংবাদিক জালাল উদ্দিন

Looks like you've blocked notifications!
কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহ মাঠে বৃহস্পতিবার সাংবাদিক জালাল উদ্দিনের প্রথম নামাজে জানাজা। ছবি : সংগৃহীত

বাবার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন এনটিভির কুমিল্লার স্টাফ করেসপনডেন্ট মোহাম্মদ জালাল উদ্দিন। আজ বৃহস্পতিবার সকাল ১১টায় কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহ মাঠে জালাল উদ্দিনের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। বাদ জোহর শহরের চাঁনপুর হারুন স্কুলে জানাজা শেষে চাঁনপুর গোদারাঘাট কবরস্থানে বাবার কবরের পাশে তাঁকে দাফন করা হয়।

জালাল উদ্দিনের মৃত্যুতে শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন এনটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলী। একইসঙ্গে তাঁর মৃত্যুতে শোকাহত এনটিভি পরিবার।

কেন্দ্রীয় ঈদগাহ মাঠে জালাল উদ্দিনের প্রথম নামাজে জানাজায় কুমিল্লার স্থানীয় সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার, সিটি মেয়র আরফানুল হক রিফাত, বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, পুলিশ সুপারসহ বিশিষ্ট ব্যক্তিরা অংশ নেন। পরে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

গত সোমবার রাতে কুমিল্লার নিজ বাসায় ব্রেন স্ট্রোক করেন জালাল উদ্দিন। প্রথমে তাঁকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাঁকে ঢাকায় পাঠানো হয়। মঙ্গলবার দুপুরে মুমূর্ষু অবস্থায় রাজধানীর শমরিতা হাসপাতালে ভর্তি করা হয়। তিনি সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। 

২০০৫ সালে জালাল উদ্দিন এনটিভির কুমিল্লা প্রতিনিধি হিসেবে কাজ শুরু করেন। পরবর্তীতে তিনি স্টাফ করেসপনডেন্ট হিসেবে পদোন্নতি পান।