বোনের মামলার হাজিরা দিতে এসে আসামির মৃত্যু 

Looks like you've blocked notifications!
আপন বোনের দায়ের করা মামলায় ঢাকার একটি আদালতে হাজিরা দিতে এসে আজ মঙ্গলবার মৃত্যুর কোলে ঢলে পড়লেন আসামি। পরে তাকে অ্যাম্বুলেন্সে করে নিয়ে যাওয়া হয়। ছবি : এনটিভি

আপন বোনের দায়ের করা একটি মামলায় আদালতে হাজিরা দিতে এসে মৃত্যুর কোলে ঢলে পড়লেন আসামি। হুমকি দেওয়ার অভিযোগে মামলাটি করা হয়।

আজ মঙ্গলবার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের ২৪ নম্বর এজলাসের সামনে এ ঘটনা ঘটে। 

ঢাকার অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. জাফর হোসেন বিষয়টি এনটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন। 

ডিসি বলেন, আজ আদালতে মোহাম্মদ শওকত আহমেদ চাবলু নামের এক আসামি সকালে হাজিরা দিতে আসেন। তাঁর বয়স ৫৪ বছর । কোর্ট উঠার আগে তিনি আদালতের এজলাসের বারান্দায় দাঁড়িয়ে ছিলেন। এরপরে হঠাৎ করেই মাটিতে লুটিয়ে পড়েন। 

পরে পুলিশ এসে দেখে, তিনি মৃত্যুবরণ করেছেন। পরে কোতায়ালী থানা পুলিশকে খবর দিলে তারা এসে লাশটি অ্যাম্বুলেন্সে করে মিডফোর্ড হাসপাতালের উদ্দেশে নিয়ে যায়।  

কোতোয়ালি থানার একজন ঊর্ধ্বতন কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে এনটিভি অনলাইনকে বলেন, ‘লাশটি আমরা আদালত থেকে রাজধানীর মিডফোর্ট হাসপাতালে নিয়েছিলাম। সেখানে তার পরিবারের লোকজনও ছিল। যেহেতু এটি স্বাভাবিক মৃত্যু ছিল, ফলে লাশটি ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। শুনেছি আদালতে তিনি স্ট্রোক করেছেন। যদিও এ ব্যাপারে চিকিৎসক ভালো বলতে পারবেন।’