ব্যাংকার শুভংকর বিশ্বাস ক্যানসারে আক্রান্ত, চিকিৎসায় প্রয়োজন ৫০ লাখ টাকা

Looks like you've blocked notifications!
শুভংকর বিশ্বাস। ছবি : সংগৃহীত

একটি বেসরকারি ব্যাংকের কর্মী শুভংকর বিশ্বাস ব্রেইন ক্যানসারে আক্রান্ত হয়ে ভারতের একটি হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর চিকিৎসায় প্রায় ৫০ লাখ টাকা দরকার।

সম্প্রতি ক্যানসার ধরা পড়ার পর শুভংকর প্রথমে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে কিছুদিন চিকিৎসা নেন। পরে গত ১৩ ফেব্রুয়ারি পরবর্তী চিকিৎসার জন্য ভারতে পাড়ি জমান। দিল্লির গুরুগাঁওয়ের মেদান্তা দ্য মেডাসিটিতে ডা. ভি পি সিংয়ের তত্ত্বাবধানে রয়েছেন তিনি।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) হিসাববিজ্ঞান বিভাগের (২০০৭-০৮ সেশন) সাবেক শিক্ষার্থী শুভংকরের মা সম্প্রতি ক্যানসার থেকে সেরে উঠেছেন। মধ্যবিত্ত পরিবারের পক্ষে শুভংকরের চিকিৎসার ব্যয় মেটানো সম্ভব হচ্ছে না।

হোয়াটসঅ্যাপে আলাপকালে এনটিভি অনলাইনকে শুভংকর বিশ্বাস বলেন, ‘যে চিকিৎসকের অধীনে আছি, তিনি জানিয়েছেন, ব্রেইন ক্যানসার চিকিৎসার ক্ষেত্রে এক বছর থেরাপি নিতে হবে এবং আগামী পাঁচ বছর ফলোআপে থাকতে হবে। সম্পূর্ণ মেয়াদের চিকিৎসায় এটি সম্পূর্ণ সুস্থ হয় বলে উল্লেখ করেছেন চিকিৎসকেরা। এ ক্ষেত্রে আনুমানিক ৫০ লাখ টাকা খরচ পড়বে যার মধ্যে ২৫ লাখ এরই মধ্যে খরচ হয়ে গেছে।’

শুভংকর বিশ্বাস বলেন, ‘আমাদের তিন বছরের একটি কন্যা সন্তান আছে। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি আমি। মা মাত্র ছয় মাস আগে ক্যানসার থেকে সেরে উঠেছেন।’

সহযোগিতা পাঠাতে পারেন নিচের ব্যাংক অ্যাকাউন্ট ও বিকাশ নাম্বারে-

Suvankar Biswas

Bikash:01722642752

NRB Commercial Bank

A/C name : Suvankar Biswas

A/C no: 010131200003398 

Routing no:260275354 

Principle Branch, Dhaka