ব্র্যান্ড প্রাকটিশনার্স বাংলাদেশের এবারের ব্র্যান্ডটক শুক্রবার

Looks like you've blocked notifications!

ব্র্যান্ড প্রাকটিশনার্স বাংলাদেশ-এর উদ্যোগে ১১ মার্চ তারিখে আয়োজিত হতে যাচ্ছে ডানো ব্র্যান্ডটক ৩.০। অনুষ্ঠানটির আয়োজনের সঙ্গে রয়েছে ওয়ালটন ও দারাজ।

‘স্টোরিজ অফ সাস্টেনিবিলিটি’ থিম নিয়ে এবারের ব্র্যান্ডটকে করপোরেট ভুবনের ২০ জন দক্ষ মার্কেটিং পেশাজীবী এবং উদ্যোক্তা তাঁদের অভিজ্ঞতার আলোকে করোনাকালের ব্যবসায়িক ধারাবাহিকতা বজায় রাখা, বর্তমান ও ভবিষ্যৎ ব্যবসায়িক পরিচালনা এবং ব্র্যান্ডকে প্রতিকূলতায় ও প্রতিযোগিতায় সফলভাবে টিকে থাকার বিষয় নিয়ে আলোচনা করবেন।

ব্র্যান্ডটক দেশের মার্কেটিং পেশাজীবীদের কাছে নতুন তত্ত্ব শেখা, ইনসাইট জেনারেট করা এবং নিজেদের মাঝে নেটওয়ার্কিং বৃদ্ধি করা বিবেচনায় খুবই আকাঙ্ক্ষিত আয়োজন।

রাজধানীর হোটেল ওয়েস্টিনের গ্র্যান্ড বলরুমে হবে ডানো ব্র্যান্ডটক ৩.০। বেলা ৩টা থেকে শুরু করে রাত ১০টা পর্যন্ত চলবে অনুষ্ঠান। পরে বুফে ডিনারের মাধ্যমে শেষ হবে এই আয়োজন।

প্রায় ৩০০ মার্কেটিং, বিজ্ঞাপন, মিডিয়া, বাজার গবেষণা পেশাজীবী এবং মার্কেটিংয়ের শিক্ষক-ছাত্রছাত্রী যোগ দেবেন এই ব্র্যান্ডটকে।

এবারের ব্র্যান্ডটকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের অধ্যাপক ড. মিজানুর রহমান, ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনের (আইবিএ) অধ্যাপক সৈয়দ ফারহাত আনোয়ার, আকিজ ভেঞ্চার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সৈয়দ আলমগীর, মার্কেটিং সোসাইটি অব বাংলাদেশের প্রেসিডেন্ট আশরাফ বিন তাজ, বিজ্ঞাপন ও চলচ্চিত্র নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী, ডানো’র হেড অব মার্কেটিং গালীব বিন মোহাম্মদ, ওয়ালটনের চিফ অব মার্কেটিং ফিরোজ আলম, দারাজের চিফ মার্কেটিং অফিসার মো. তাজদিন হাসান, প্রমুখ প্রধান নির্বাহী এবং ব্র্যান্ড পেশাজীবী তাঁদের বক্তব্য দেবেন।

২০১৯ সালে রাজধানীর গুলশানে হোটেল আমারি’তে প্রথম আয়োজিত হয় ব্র্যান্ডটক। দুই শতাধিক মার্কেটিং পেশাজীবী যোগ দেন সেই অনুষ্ঠানে। করোনার কারণে ২০২১ সালে অনলাইনে চার দিনে আয়োজিত হয় এর দ্বিতীয় কিস্তি। ২৫ জন স্বনামধন্য মার্কেটিং পেশাজীবী তাদের নিজস্ব ক্ষেত্র নিয়ে আলোচনা করেন সেই আয়োজনে।

ব্র্যান্ড প্রাকটিশনার্স বাংলাদেশের প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী মির্জা মুহাম্মদ ইলিয়াস জানান, এবারের ব্র্যান্ডটকে মূলত টিকে থাকা এবং এগিয়ে যাওয়া, এই দুটি দিকের ওপর জোর দেওয়া হচ্ছে।

ব্র্যান্ডটকের এই আয়োজনের বিস্তারিত জানা যাবে ব্র্যান্ড প্র্যাক্টিশনার্স বাংলাদেশের ফেসবুক পেজ এবং ওয়েবসাইট থেকে।

ব্র্যান্ড প্র্যাক্টিশনার্স বাংলাদেশ ২০১৪ সাল থেকেই বাংলাদেশের মার্কেটিং পেশাজীবীদের মাঝে আলোচনা এবং নেটওয়ার্কিংয়ের ক্ষেত্রে প্রভাবশালী কমিউনিটি হিসেবে কাজ করে আসছে। এরই মধ্যে ব্র্যান্ডটক বাদেও ফুড অ্যান্ড বেভারজ মার্কেটিং ফেস্ট, বিল্ডিং ম্যাটেরিয়ালস মার্কেটিং ফেস্ট, ইন্টার ইউনিভার্সিটি মার্কেটিং ডিবেট, ডিজিটাল মার্কেটিং, ব্র্যান্ডিং বিজনেস শিরোনামে গুরুত্বপূর্ণ ইভেন্ট আয়োজন করেছে ব্র্যান্ড প্র্যাক্টিশনার্স বাংলাদেশ।