মুন্সীগঞ্জে মাইক্রোবাস-কাভার্ড ভ্যান-বাস সংঘর্ষে নিহত ২

Looks like you've blocked notifications!
মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত মােইক্রোবাস। ছবি : এনটিভি

মুন্সিগঞ্জের গজারিয়ায় মাইক্রোবাস, কাভার্ড ভ্যানের ও বাসের ত্রিমুখী সংঘর্ষে দুই জন নিহত হয়েছে।  উপজেলার বাউশিয়া  এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন কুমিল্লার তিতাস উপজেলার উত্তর বলরামপুর গ্রামের আব্দুল খালেক মিয়ার ছেলে দুলাল মিয়া (৬০) ও আক্তার হোসেনের ছেলে মোহাম্মদ হোসাইন (১০)।

দুর্ঘটনায় আহতরা জানান, চালকসহ ছয় জন যাত্রী নিয়ে  রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাইক্রোবাসে কুমিল্লার তিতাসে গ্রামের বাড়ি যাচ্ছিলেন তারা। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাউশিয়া এলাকার বক্তারকান্দি পৌঁছলে একটি কাভার্ভ ভ্যান  মাইক্রোবাসটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এসময়  যানটি উল্টে গিয়ে পাশের লেনে পড়ে। 

এ সময় বিপরীত দিক থেকে আসা শান্তি পরিবহনের একটি যাত্রীবাহী বাস মাইক্রোবাসটিকে আবারও ধাক্কা দিলে সেটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই ওই দুই আরোহীর মৃত্যু হয়। মাইক্রোবাস ও বাসটিতে থাকা আরো ৯ যাত্রী আহত হন। আহতদের স্থানীয় হাসপাতালে নেওয়া হয়েছে। এদের মধ্যে কয়েকজনের  অবস্থা আশঙ্কাজনক। 

গজারিয়া ভবেরচর হাইওয়ে পুলশি ফাঁড়ি ইনর্চাজ এ.এস.এম. রাশেদুল ইসলাম জানিয়েছেন, নিহতদের মরদেহসহ ঘাতক কাভার্ডভ্যান ও বাসটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তবে অভিযুক্ত বাহন দুটির চালক ও সহযোগী কৌশলে পালিয়ে গেছে।