লালমনিরহাটে এবার পাতানো ছেলের বউকে নিয়ে শ্বশুর উধাও!

Looks like you've blocked notifications!

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়নে পাতানো ছেলের বউকে নিয়ে পালিয়েছেন শ্বশুর। এ ঘটনায় ওই এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

সোমবার রাতে স্বামী হৃষিকেশ অধিকারী কালীগঞ্জ থানায় স্ত্রীকে অপহরণের অভিযোগে লিখিত অভিযোগ দায়ের করেছেন। ইউএনবির এক খবরে এ তথ্য জানানো হয়েছে।

এর আগে, গত ৫ মার্চ সন্ধ্যায় গৃহবধূ সুখী রানীকে নিয়ে পালিয়ে যান শ্বশুর প্রদীপ কুমার।

পারিবারিক সূত্র জানায়, পাঁচ বছর আগে হৃষিকেশ অধিকারীর (৩০) সঙ্গে সুখী রানীর (২৫) বিয়ে হয়। এই দম্পতির একটি ছেলে সন্তানও রয়েছে। বিয়ের পর তিন-চার বছর তাদের সংসার সুখেই কাটে। তবে সম্প্রতি প্রদীপ কুমারের সঙ্গে সুখী পরকীয়ার সম্পর্কে জড়ান।

সুখীর স্বামী হৃষিকেশ বলেন, ‘প্রদীপ আমাকে ছেলে বানান। এরপর তিনি আমার বাড়িতে নিয়মিত যাতায়াত করতেন। তিনি এমন সর্বনাশ করবেন তা আমি বুঝতে পারিনি। এখন আমার এক বছরের সন্তানকে নিয়ে আমি কী করব?’

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন বলেন, ‘অভিযোগ পেয়ে তদন্ত চলছে। অভিযুক্তের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

এর আগে গত ২১ জানুয়ারি লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় শাশুড়িকে নিয়ে পালিয়ে যান এক জামাই। স্ত্রীকে ফিরে পেতে জামাইয়ের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন শ্বশুর। ঘটনাটি ঘটে হাতীবান্ধার ফকিরপাড়া ইউনিয়নের রমনীগঞ্জ গ্রামে। অভিযুক্ত জামাই এমদাদুল ইসলাম ওরফে এনদার (৩৫) বাড়ি রমনীগঞ্জ গ্রামে। তিনি বড়খাতা বাজারের হাজি জামে মসজিদ এলাকার অটোরিকশার পার্টস ব্যবসায়ী।