সেনাবাহিনী ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ‘৯ পদাতিক ডিভিশন’

Looks like you've blocked notifications!
সেনাবাহিনী ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ৯ পদাতিক ডিভিশন দলের হাতে ট্রফি তুলে দিচ্ছেন জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ১৯ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার মেজর জেনারেল নকিব আহমেদ চৌধুরী। ছবি : আইএসপিআর

সেনাবাহিনী ফুটবল প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ট্রফি উঠল ‘৯ পদাতিক ডিভিশন’র ঘরে। দারুণ নৈপুণ্য দেখিয়েছেন এ দলের খেলোয়াড়রা। কম যাননি ‘লজিস্টিকস এরিয়া’ নামের দলটিও। আজ বৃহস্পতিবার তাদের হাতে তুলে দেওয়া হলো পুরস্কার।

চ্যাম্পিয়ন দলের হাতে ট্রফি তুলে দেন জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ১৯ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার মেজর জেনারেল নকিব আহমেদ চৌধুরী।

আইএসপিআর এক বিজ্ঞপ্তিতে জানায়, ২৮ জুলাই শুরু হয় বাংলাদেশ সেনাবাহিনী ফুটবল প্রতিযোগিতা-২০২২। টাঙ্গাইলের ঘাটাইলে শহীদ সালাহউদ্দিন সেনানিবাসে আজ অনুষ্ঠিত হয় প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। এতে প্রধান অতিথি ছিলেন মেজর জেনারেল নকিব আহমেদ চৌধুরী।

বিজ্ঞপ্তি বলছে, এবার সেনাবাহিনীর বিভিন্ন সেনা অঞ্চলের মোট ১৬টি দল ফুটবল প্রতিযোগিতায় অংশ নেয়। প্রতিযোগিতায় ৯ পদাতিক ডিভিশন দল চ্যাম্পিয়ন এবং লজিস্টিকস এরিয়া দল রানার-আপ হয়।

ছবি : আইএসপিআর

সমাপনী অনুষ্ঠানে সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং শহীদ সালাহউদ্দিন সেনানিবাসের বিভিন্ন ইউনিট কর্মকর্তা, জুনিয়র কমিশন্ড অফিসার এবং সৈনিকরা উপস্থিত ছিলেন।

আয়োজকরা মনে করেন, এই প্রতিযোগিতা সেনাবাহিনীর সদস্যদের মধ্যে শারীরিক সক্ষমতা, খেলাধুলার মান উন্নয়ন এবং খেলোয়াড় সুলভ মনোভাবের বিকাশ ও পারস্পরিক সৌহার্দ্য আরও মজবুত করবে।