স্বর্ণপদকজয়ী ইমরানুরকে সম্মাননা দিলেন সেনাবাহিনী প্রধান

Looks like you've blocked notifications!
সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ স্বর্ণপদকজয়ী ইমরানুর রহমানের হাতে সম্মাননা চেক তুলে দেন । ছবি : আইএসপিআর

এশিয়ান ইনডোর অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে ৬০ মিটার স্প্রিন্টে স্বর্ণজয়ী অ্যাথলেট ইমরানুর রহমানকে ১১ লাখ টাকার সম্মাননা পুরস্কার দিয়েছেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন ও সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। গতকাল রোববার (২৬ ফেব্রুয়ারি) ইমরানুরকে এই সম্মাননা দেওয়া হয়।

এশিয়ান ইনডোর অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে ৬০ মিটার স্প্রিন্টে স্বর্ণজয়ী ইমরানুর সেনাবাহিনীর নিয়মিত চুক্তিভিত্তিক খেলোয়াড়। এক বছরেরও বেশি সময় ধরে বাংলাদেশ সেনাবাহিনী এবং বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশনের পৃষ্ঠপোষকতায় তিনি জাতীয় ও আন্তর্জাতিক পরিমণ্ডলে সাফল্য অর্জনের মাধ্যমে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করে যাচ্ছেন।

২০২২ সালের ২৩ আগস্ট অনুষ্ঠিত ১৬তম জাতীয় সামার অ্যাথলেটিক্স প্রতিযোগিতায় ইমরানুর দ্রুততম মানব হওয়ার গৌরব অর্জন করেন। এ ছাড়া ওই বছরের ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত ৪৬তম জাতীয় অ্যাথলেটিক্স প্রতিযোগিতায় বাংলাদেশ সেনাবাহিনীর অ্যাথলেটিক্স দলের হয়ে তিনি অংশগ্রহণ করেন এবং ১০০ ও ২০০ মিটার স্প্রিন্টে স্বর্ণপদক অর্জন করেন।