এবার ডেনমার্ক, সুইডেন ও ফিনল্যান্ড সফরে ‘পরাণ’

Looks like you've blocked notifications!
‘পরাণ’ সিনেমার পোস্টারের সামনে নায়ক শরিফুল রাজ। ছবি : এনটিভি অনলাইন

‘পরাণ’ সিনেমার টিকেট নিয়ে দেশে চলেছে হাহাকার। সিনেমাটির জয়রথ থেমে নেই বাংলাদেশে, দেশের বাইরেও একই চিত্র। অস্ট্রেলিয়াতেও মুক্তির পর সেখানকার দর্শক লুফে নিয়েছে সিনেমাটি।

সেই সাফল্যে এবার শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান অভিনীত হৃদয়স্পর্শী ত্রিভুজ প্রেমের সিনেমাটি ইউরোপের তিন দেশ ডেনমার্ক, সুইডেন ও ফিনল্যান্ডে মুক্তি পেতে যাচ্ছে।

সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজিসের পরিচালক ও প্রযোজক ইয়াসির আরাফাত এনটিভি অনলাইনকে এই তথ্য নিশ্চিত করে জানিয়েছেন, ‘অস্ট্রেলিয়ার পর ইউরোপের তিন দেশে মুক্তি পেতে যাচ্ছে, আমরা দারুণ আনন্দিত। আস্তে আস্তে সব প্রবাসীর কাছে আমরা সিনেমাটি নিয়ে যেতে চাই।’

‘পরাণ’ সিনেমাটির দৃশ্য। ছবি : সংগৃহীত

পবিত্র ঈদুল আজহায় দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে হৃদয়স্পর্শী ত্রিভুজ প্রেমের গল্পের সিনেমা ‘পরাণ’। চিত্রনায়ক শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান অভিনীত সিনেমাটি নিয়ে অন্তর্জালে আলোচনা চলেছে বেশ। আলোচনার কেন্দ্রে এসেছেন সিনেমাটির নায়ক শরিফুল রাজ; দর্শক প্রশংসায় মেতেছেন এ চিত্রনায়কের অভিনয়ের।
 
গুঞ্জন রয়েছে—বরগুনার আলোচিত মিন্নি-রিফাত-নয়ন বন্ডের ঘটনার ছায়া অবলম্বনে নির্মাণ হয়েছে এই সিনেমা।
 
২০১৯ সালের সেপ্টেম্বরে সিনেমাটির দৃশ্যধারণের কাজ শেষ হয়। চিত্রনাট্য করেছেন শাহজাহান সৌরভ ও রায়হান রাফি। সংগীত পরিচালক নাভেদ পারভেজ ও ইমন চৌধুরী। সিনেমাটি পরিচালনা করেছেন তরুণ পরিচালক রায়হান রাফি।