‘এলোমেলো স্বপ্ন’ নিয়ে এলেন কণ্ঠশিল্পী আশিক

Looks like you've blocked notifications!
কণ্ঠশিল্পী সৈয়দ আশিকুর রহমান আশিক। ছবি : সংগৃহীত

কণ্ঠশিল্পী সৈয়দ আশিকুর রহমান আশিক এবার গাইলেন আধুনিক গান। উপহার দিলেন ‘এলোমেলো স্বপ্ন’। যদিও ভক্তদের কাছে তিনি লোকসংগীত শিল্পী হিসেবেই বেশি পরিচিত।

এর আগে আশিকের কণ্ঠে গাওয়া গান শ্রোতাদের কাছে সমাদৃত হয়েছে। তাঁর গান—‘বন্ধু রে কই পাব সখি গো’ এরই মধ্যে ১০ মিলিয়ন, ‘সাদা কাপড় পরাইয়া’ ১২ মিলিয়ন, ‘১৪ নম্বর বেয়াক্কল’ ৯ মিলিয়ন এবং ‘ও জীবন রে’ ১১ মিলিয়নের ওপরে ইউটিউবে ভিউ হয়েছে।

এবার কণ্ঠশিল্পী আশিকুর রহমানের কণ্ঠে শোনা গেল ‘এলোমেলো স্বপ্ন’। গানটির গীতিকার দেওয়ান গিয়াস চৌধুরী। অনুপম প্রতীকের সুর ও সংগীতে মিউজিক ভিডিওটির চিত্রগ্রহণ ও পরিচালনা করেছেন আবির স্বপ্নবাজ।

গানের মডেল হিসেবে অভিনয় করেছেন রাব্বি চৌধুরী ও বৃষ্টি চৌধুরী।

আধুনিক গানের বিষয়ে সংগীত শিল্পী আশিক এনটিভি অনলাইনকে বলেন, ‘আমি সাধারণ লোকগান নিয়ে কাজ করি। আমার ভক্তরা আমাকে লোকগান করতেই দেখেন। এবার আমার ভক্তদের জন্য নতুন কিছু করতেই আধুনিক গানটি গেয়েছি। আশা করি, তাঁদের ভালো লাগবে।’

গানটির গীতিকার দেওয়ান গিয়াস চৌধুরী এনটিভি অনলাইনকে বলেন, ‘আমি সাধারণত নাটক নিয়ে কাজ করি। গান শখের জন্য করা হয়। ‘এলোমেলো স্বপ্ন’সহ আমার তিনটি গান মুক্তি পেয়েছে। এর আগে ‘দীর্ঘ রাত’ ও ‘অভিমানী স্মৃতি’ বের হয়েছিল। এবারের গানটি আমার জন্য বিশেষ কিছু। কারণ, এবারের গানে বর্তমান সময়ের জনপ্রিয় লোকসংগীতশিল্পী আশিক গেয়েছেন। আশা করি, গানটি সবার ভালো লাগবে।’