‘গ্র্যান্ড ওয়েডিং গালা’য় মৌসুমী

Looks like you've blocked notifications!

রাজধানীর ওয়েস্টিন হোটেলে দিনব্যাপী আয়োজন হলো ‘গ্র্যান্ড ওয়েডিং গালা অ্যান্ড গেট টুগেদার’ শীর্ষক অনুষ্ঠানের। আয়োজক উইম্যান ক্যান। রাজধানীর ওয়েস্টিনের গ্র্যান্ড বলরুমে শুক্রবার দুপুরে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন। বিশেষ অতিথি ছিলেন জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী।

র‌্যাম্পের মঞ্চে ওয়েডিং পোশাকে ছিলেন সংগীতশিল্পী কনাসহ অনেকে। সকাল ১০টায় রেজিস্ট্রেশন বুথ, ফুড কুপন-র‌্যাফেল ড্র ছাড়াও অনেক আয়োজনের মাধ্যমে শুরু হয় ‘গ্র্যান্ড ওয়েডিং গালা’। ছিল নানা রঙের যেকোরেশনের স্টল।

অনুষ্ঠান নিয়ে উইম্যান ক্যানের নম্রতা খান বলেন, ‘সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সবাইকে নিয়ে এক ছাদের নিচে এনে সম্পর্কের উন্নতি করা ছিল আমাদের অনুষ্ঠানের মূল লক্ষ্য। অনেক ভালো সাড়া পেয়েছি আমরা।’

ফ্যাশন শোতে শো স্টপার হিসেবে সংগীতশিল্পী কনা, চিত্রনায়িকা তমা মির্জা, মডেল-অভিনেত্রী শবনম ফারিয়া, টয়া, মিসেস বাংলাদেশ অবনী, বাংলাদেশের প্রথম ইউটিউবার পারিজাতসহ অনেকে উপস্থিত ছিলেন। শোর কোরিওগ্রাফি করেছেন মাহমুদুল হাসান মুকুল। এ ছাড়া পারসোনার কর্ণধার কানিজ আলমাস খানসহ ছোট ও বড়পর্দার অনেক তারকা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠান উপস্থাপনা করেন নাবিলা করিম।