দুই নায়কের নতুন সিনেমায় বুবলী

Looks like you've blocked notifications!
নিরব হোসেন, শবনম বুবলী ও জিয়াউল রোশান। ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলী চলতি বছরের শুরুতে দীর্ঘদিনের ‘উধাও’ অবস্থা ভেঙেছেন গণমাধ্যমে কথা বলে। তখনই এনটিভি অনলাইনকে এই অভিনেত্রী জানিয়েছিলেন, শিগগিরই নতুন সিনেমার খবর জানাবেন। 
 
অবশেষে জানা গেল সেই খবর, নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন শবনম বুবলী। সিনেমায় তাঁর সঙ্গী হতে চলেছেন দুই চিত্রনায়ক। তাঁরা হলেন নিরব হোসেন ও জিয়াউল রোশান। ‘নীল চোখ’ শিরোনামের সিনেমাটি পরিচালনা করতে যাচ্ছেন তরুণ নির্মাতা আসিফ ইকবাল জুয়েল।
 
সোমবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এনটিভি অনলাইনকে এসব তথ্য নিশ্চিত করেছেন সিনেমাটির পরিচালক আসিফ ইকবাল জুয়েল। তিনি বলেন, ‘চলতি মাসেই সিনেমাটির শুটিং শুরু হতে যাচ্ছে। আমি এখন মিটিংয়ে আছি, বিস্তারিত রাতে জানাতে পারব।’
 
এদিকে, সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র এনটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন সিনেমাটির একাধিক অভিনেতা আজ রাতে চুক্তি সারবেন রাজধানীর একটি রেস্টুরেন্টে। 
 
সিনেমাটি প্রসঙ্গে মন্তব্য জানতে শবনম বুবলীর মোবাইলে যোগাযোগ করা হলেও সাড়া মেলেনি। আর তাৎক্ষণিকভাবে নিরব হোসেন ও জিয়াউল রোশানের মন্তব্য গ্রহণ করা সম্ভব হয়নি। 
 
‘নীল চোখ’ সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর ঢাকাই সিনেমায় ফিরছেন শবনম বুবলী। সবশেষ বুবলীকে দেখা গেছে সৈকত নাসিরের ‘ক্যাসিনো’ সিনেমায়। যেখানে প্রথমবারের মতো শাকিব খান বাদে বুবলীর বিপরীতে অভিনয় করেছিলেন নিরব হোসেন। সিনেমাটি মুক্তির অপেক্ষায় আছে।