নবাগত নায়কের সঙ্গে নতুন সিনেমায় বুবলী, সঙ্গী তমা মির্জা

Looks like you've blocked notifications!
চিত্রনায়িকা বুবলী, রাজ মানিয়া ও তমা মির্জা। ছবি : সংগৃহীত

দারুণ সময় কাটাচ্ছেন চিত্রনায়িকা শবনম বুবলী। শাকিব খানের গণ্ডি থেকে বের হয়ে এসে একের পর এক নতুন সিনেমার শুট করছেন। সবশেষ কাজ করেছেন চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে ‘দেয়ালের দেশ’ সিনেমায়।

এই সিনেমার প্রথম লটের শুট শেষ করে নতুন আরও এক সিনেমায় (ওয়েব ফিল্ম) কাজ করছেন বুবলী; এবারও তাঁর নায়ক রাজ। তবে এই রাজ নবাগত; পরিচিত মডেল রাজ মানিয়া। এরই মধ্যে ওয়েব ফিল্মটির দৃশ্যধারণের কাজ শেষ পর্যায়ে; এফডিসি ও ঢাকায় চলেছে শুট।

প্রাথমিক নাম ‘ফ্লোর নম্বর ৭’; এই ফিল্মে বুবলী ছাড়াও অভিনয় করছেন চিত্রনায়িকা তমা মির্জা, শাহরিয়ার নাজিম জয়সহ অনেকেই। পরিচালনা করছেন তরুণ নির্মাতা রায়হান রাফি। সিনেমার পেছনের নানা ঘটনা, সংবাদকর্মী, নায়িকা, পরিচালক, প্রযোজক সবকিছু উঠে আসবে এই ওয়েব ফিল্মে।

এফডিসিতে চলছে সিনেমাটির দৃশ্যধারণ। ছবি : সংগৃহীত

আসছে ঈদ আয়োজনে ওয়েব ফিল্মটি প্রচার হবে ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে। এনটিভি অনলাইনকে এসব তথ্য নিশ্চিত করেছে ওয়েব ফিল্মটির প্রযোজনা প্রতিষ্ঠান ও শুটিং সংশ্লিষ্ট একাধিক সূত্র।

যদিও এ প্রসঙ্গে এখনই গণমাধ্যমে মুখ খুলতে চান না সংশ্লিষ্টরা; বলছেন আনুষ্ঠানিক ঘোষণা আসছে দ্রুতই। সেখানে জানানো হবে বুবলীর এই নতুন ফিল্মের বিস্তারিত তথ্য।