শিল্পী সমিতির নির্বাচন

নির্বাচনের মাঠে হাত মেলালেন ইলিয়াস কাঞ্চন-নিপুণ

Looks like you've blocked notifications!
অভিনেতা ইলিয়াস কাঞ্চন ও চিত্রনায়িকা নিপুণ। ছবি : সংগৃহীত

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনের সভাপতি পদে অভিনেতা ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক পদে চিত্রনায়িকা নিপুণ আক্তার একই প্যানেল থেকে নির্বাচন করতে যাচ্ছেন।

বৃহস্পতিবার রাতে এনটিভি অনলাইনকে এই তথ্য নিশ্চিত করেছেন তাঁরা। তবে এই প্যানেল থেকে বাকী কারা নির্বাচনে অংশ নিচ্ছেন তা চূড়ান্ত নয়। 

ইলিয়াস কাঞ্চন বলেন, ‘একটা ঝকঝকে কমিটি উপহার দিতে চাই আমরা, যেখানে কোনো ভেদাভেদ থাকবে না। সবাই মিলে চলচ্চিত্রকে সামনে এগিয়ে যেতে চাই।’

নিপুণ আক্তার বলেন, ‘আমারা জয়ী হলে শিল্পী সমিতির উদ্যোগে বছরে বেশ কিছু সিনেমা নির্মাণের চেষ্টা থাকবে; এতে করে সবাই কাজের মধ্যে থাকবে। চলচ্চিত্রকে এগিয়ে যাওয়ার জন্যই নির্বাচনে আসছি।’

চিত্রনায়িকা নিপুণ। ছবি : সাইফুল সুমন

শোনা যাচ্ছে, সদ্য মেয়াদ-উত্তীর্ণ কমিটির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান এবারও একই প্যানেল থেকে নেতৃত্ব দেবেন। 

আগামী ২৮ জানুয়ারি হতে যাচ্ছে সমিতির ১৭তম নির্বাচন। এবার নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন পীরজাদা হারুন। দুজন সদস্য হলেন বি এইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে আপিল বোর্ডের সদস্য করা হয়েছে।